বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন বাফুফের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১৫ আগস্ট ২০২২

আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের আজকের দিনে জাতি হারিয়েছে তাদের মহান নেতা শেখ মুজিবুর রহমানকে। জাতি শোকের এই দিনটিকে পালন করছে নানা কর্মসূচির মাধ্যমে।

স্বাধীনতার স্থপতি ও জাতির পিতার মৃত্যুবার্ষিকীতে ক্রীড়াঙ্গনের বিভিন্ন সংগঠন শোক দিবস পালন করেছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করেছে বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী।

বাফুফের বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল- সকালে বাফুফে ভবনে কোরআন খতম, বাদ যোহর বাফুফে ভবনে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিশেষ মোনাজাত, গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং বিকেল মিলাদ মাহফিল।

বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী, ফিফা কাউন্সিল মেম্বার ও বাফুফে সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সদস্য জাকির হোসেন চৌধুরী, টিপু সুলতান, বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।