অটোগ্রাফ দেওয়ার সময় লেওয়ানডস্কির ৬৭ লাখের ঘড়ি চুরি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৪ এএম, ১৯ আগস্ট ২০২২

বৃহস্পতিবার দলের অনুশীলনে যোগ দেওয়ার আগে উটকো ঝামেলার মুখোমুখি হয়েছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ফুটবলার রবার্ট লেওয়ানডস্কি। প্র্যাকটিস গ্রাউন্ডে ঢোকার মুখে ভক্ত-সমর্থকদের ছবি ও অটোগ্রাফের আবদার মেটাতে গিয়ে খোয়াতে বসেছিলেন মূল্যবান হাতঘড়ি।

খেলাধুলাভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম ইএসপিএনের প্রতিবেদনে জানানো হয়েছে, ব্যক্তিগত গাড়ি চালিয়ে বার্সেলোনার সিউটাট এস্পোর্টিভা ট্রেনিং গ্রাউন্ডে যাচ্ছিলেন লেওয়ানডস্কি। মাঠে ঢোকার মুখে ভক্ত-সমর্থকদের জটলার কারণে থামতে হয় তাকে। তখন বেশ কয়েকজন এগিয়ে আসেন ছবি ও অটোগ্রাফ নেওয়ার জন্য।

গাড়ি থামিয়ে ভক্তদের আবদার মেটাচ্ছিলেন লেওয়ানডস্কি। এসময় দুজন ব্যক্তি গাড়ির অন্য পাশের দরজা খুলে লেওয়ানডস্কির ৫৯ হাজার পাউন্ড (৬৭ লাখ টাকার বেশি) মূল্যের ঘড়ি নিয়ে চম্পট দেন। তবে সেটি বুঝতে সময় লাগেনি লেওয়ানডস্কির। সঙ্গে সঙ্গে অটোগ্রাফ দেওয়া বন্ধ করে সেই দুই চোরকে ধাওয়া করেন তিনি।

কিন্তু পেরে ওঠেননি দুই চোরের সঙ্গে। পরে স্থানীয় পুলিশকে খবর দেন তিনি। পুলিশের সহায়তায় সেই দুই চোরকে ধরে আনা হয় এবং লেওয়ানডস্কির ঘড়িও বুঝিয়ে দেওয়া হয়। প্রাথমিকভাবে গুঞ্জন ছড়িয়ে পড়ে লেওয়ানডস্কির মোবাইল চুরি হয়েছে। পরে জানা যায় আসল ঘটনা।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।