মিশিগানে ইউথ স্পোর্টস ক্লাবের ফুটবল টুর্নামেন্ট

আশিক রহমান
আশিক রহমান আশিক রহমান মিশিগান,যুক্তরাষ্ট্র
প্রকাশিত: ১২:১১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

প্রবাসে বেড়ে ওঠা বাংলাদেশি বংশোদ্ভূতদের নিয়ে মিশিগানের ইউথ স্পোর্টস ক্লাবের বার্ষিক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ওয়ারেন কমিউনিটি সেন্টারের সকার (ফুটবল) ফিল্ডে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে মোট ৫টি দল অংশ নেয়। গ্রুপ পর্বে প্রতিটি দল ৪টি করে ম্যাচ খেলার সুযোগ পায়। পয়েন্ট তালিকায় শীর্ষে ২টি দল ডেট্রয়েট এফ.সি.ও টাইগার্স এফ. সি ফাইনাল খেলার জন্য উত্তীর্ণ হয়।

mishi1

খেলার নির্ধারিত সময়ে ১-১ গোলে ম্যাচটি অমীমাংসিত হয়, তারপর পেনাল্টি শুট আউটের মাধ্যমে ডেট্রয়েট এফ. সি চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হচ্ছে ডেট্রয়েট এফ.সি, মিশিগান ইউনাইটেড, টাইগার্স এফ. সি. ডেট্রয়েট অ্যাভেঞ্জার্স, ওসল্টি এফ.সি টুর্নামেন্ট।

মিশিগান টাইগার্স ইয়ুথ ক্লাবের প্রতিষ্ঠাতা দেলোয়ার আনসার জানান, আমরা চেষ্টা করছি এখানে বেড়ে ওঠা আমাদের প্রজন্মকে খেলাধুলায় মনোনিবেশ করাতে। যদি তাদের খেলাধুলায় আগ্রহী করে তোলা যায় তাহলে তাদের শারীরিক ও মানসিক বিকাশও বাড়বে। আগামীতে বড় পরিসরে টুর্নামেন্ট আয়োজনসহ এবারের টুর্নামেন্ট পরিচালনায় সহযোগিতা জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।