পূর্ণতা পেলো কাজী সালাউদ্দিনের নেতৃত্বাধীন পেশাদার লিগ কমিটি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

আগস্টের শেষ সপ্তাহে পেশাদার লিগ কমিটির চেয়ারম্যানের পদ ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন বাফুফের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী। এরপর ১৫ সেপ্টেম্বর বাফুফের নির্বাহী কমিটির সভায় ওই পদের দায়িত্ব পান বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। দায়িত্ব পাওয়ার ৯ দিনের মাথায় শনিবার পেশাদার লিগ কমিটির সভা অনুষ্ঠিত হয় কাজী মো. সালাউদ্দিনের সভাপতিত্বে।

দায়িত্ব পেয়ে কাজী মো. সালাউদ্দিন ঘোষণা দিয়েছিলেন পেশাদার লিগের জন্য হবে দ্বি-স্তর বিশিষ্ট কমিটি। কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন কমিটি হবে প্লানিংয়ের জন্য। আরেকটি হবে ওয়ার্কিং কমিটি। শনিবার অনুষ্ঠিত সালাউদ্দিনের অধীনে প্রথম সভায় কমিটির পূর্ণাঙ্গ রূপ দেওয়া হয়।

এই প্লানিং কমিটি করা হয়েছে ৯ সদস্যের। চেয়ারম্যান ছাড়া বাকি ৮ সদস্য হচ্ছেন- বাফুফের চার সহসভাপতি কাজী নাবিল আহমেদ, মো. ইমরুল হাসান, আতাউর রহমান ভূঁইয়া মানিক, মহিউদ্দিন আহমেদ মহি, সাবেক সদস্য আবদুর রহিম এবং সদস্য জাকির হোসেন চৌধুরী, নুরুল ইসলাম নুরু ও ইলিয়াস হোসেন।

প্রথম সভায় শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে পয়েন্ট টেবিল অনুমোদন করা হয়। ২০২২-২৩ ফুটবল মৌসুমের ক্যালেন্ডার কেমন হবে তার খসড়া পর্যালোচনা করা হয়েছে। প্লানিং কমিটির সিদ্ধান্তসমূহ ওয়ার্কিং কমিটির সভায় আলোচনার জন্য প্রেরণ করা হয়েছে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।