সানজিদাকে ১ লাখ ৭০ হাজার টাকার আইফোন কিনে দিলেন কিরণ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:১৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

আইফোন কেনার জন্য ৪০০ মার্কিন ডলার রেখেছিলে নারী ফুটবলার সানজিদা আক্তার। ওই ডলার তিনি রেখেছিলেন কৃষ্ণা রানী সরকারের কাছে। কৃষ্ণার লাগেজ ভেঙ্গে যে ৯০০ ডলার নিয়ে গেছে চোর, তার মধ্যেই ছিল সানজিদার আইফোন কেনার জন্য জমানো ৪০০ ডলারও।

‘আমি আইফোন কিনতে ডলার রেখেছিলাম কৃষ্ণার কাছে’ - এ কথা সানজিদা লিখেছিলেন তার ফেসবুক ওয়ালে। তাই বাফুফের নারী ফুটবল কমিটির প্রধান মাহফুজা আক্তার কিরণ সানজিদাকে আইফোনই কিনে দিয়েছেন ১ লাখ ৭০ হাজার টাকা দিয়ে।

কিরণ আগেই ঘোষণা দিয়েছিলেন, তিন মেয়ের চুরি যাওয়া অর্থ যদি পাওয়া না যায়, তাহলে তিনি তার ক্ষতিপূরণ দেবেন। মেয়েদের হারানো ডলার ও অর্থ না পাওয়া যাওয়ায় তাদের শনিবার ক্ষতিপূরণ দিয়েছেন কিরণ।

কৃষ্ণা রানী সরকারের লাগেজ ভেঙে চুরি হয়েছিল ৯০০ মার্কিন ডলার ও ৫০ হাজার টাকা। এর মধ্যে সানজিদার ৪০০ ডলারও ছিল। শামসুন্নাহারের লাগেজে ছিল ৪০০ মার্কিন ডলার।

মাহফুজা আক্তার কিরণ অবশ্য তিন মেয়েকে চুরি হওয়ার অর্থের বাইরেও টাকা দিয়েছেন। ‘ওদের যে পরিমাণ অর্থ চুরি হয়েছে সেটার পাশাপাশি তাদের ৫০ হাজার টাকা করে আরও বেশি দেওয়া হয়েছে। কারণ, ওরা ছোট মানুষ। মন খারাপ হয়েছিল। সানজিদাকে কিনে দিয়েছি আইফোন'- জাগোনিউজকে বলেছেন মাহফুজা আক্তার কিরণ।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।