এমবাপের প্রশংসায় পঞ্চমুখ মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২

প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নাকি একা হয়ে পড়েছেন কিলিয়ান এমবাপে। মেসি-নেইমারের সঙ্গে তার সম্পর্কে নাকি ভাটা পড়েছে অনেকটাই, এমন গুঞ্জন বাতাসে।

সম্প্রতি এমবাপে এক সাক্ষাৎকারে বলেন, ফ্রান্স জাতীয় দলে তাকে বাড়তি স্বাধীনতা দেওয়া হয়। পিএসজির তুলনায় এখানে ভিন্ন কিছু করার কথা বলা হয় তাকে।

এমবাপের এমন কথাতেও অনেকে আন্দাজ করছেন, আসলেই পিএসজিতে সুখী নন এই স্ট্রাইকার। মেসি-নেইমারের সঙ্গে বোধ হয় তার সম্পর্কটা ভালো যাচ্ছে না সত্যিই।

তবে মেসির কথা শুনে কিন্তু তেমন কিছু মনে হচ্ছে না। সামনে কাতার বিশ্বকাপ। ফ্রান্স জাতীয় দলের শিরোপা ধরে রাখার মিশন কতটা সফল হবে, তার অনেকটাই নির্ভর করছে এমবাপের ওপর। তার আগে পিএসজি সতীর্থকে রীতিমত প্রশংসায় ভাসালেন মেসি।

'টিইউডিএন'কে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘কিলিয়ান এক ভিন্নধর্মী খেলোয়াড়। সে পশুর মতো (শক্তিশালী)। ওয়ান অন ওয়ানে সে খুবই শক্তিশালী। সে ফাঁক খুঁজে বের করতে পারে এবং খুবই দ্রুতগতিতে।’

এমবাপে ভবিষ্যতে সেরাদের কাতারেই থাকবেন, মনে করছেন মেসি। সাতবারের ব্যালন ডি'অরজয়ী তারকা বলেন, ‘সে অনেক গোল করবে। সে একজন পরিপূর্ণ খেলোয়াড়, বছরের পর বছর এটা দেখিয়ে যাচ্ছে। আগামী কয়েক বছরে সে সেরাদের মধ্যে থাকবে, কোনো সন্দেহ নেই।’

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।