মেসির জন্য ভক্তের পাগলামি, পিঠেই নিলেন সই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

লিওনেল মেসিকে একবার ছুঁয়ে দেখা, তার সঙ্গে ছবি তোলা-কত ভক্তেরই স্বপ্ন এমন একটা দিনের। স্বপ্নপূরণের জন্য ভক্তদের পাগলামির কী শেষ আছে? এবার যেমন পাগল এক ভক্ত খালি গায়েই ঢুকে পড়লেন মাঠে, পিঠ পেতে দিলেন প্রিয় ফুটবলারের সই নেওয়ার জন্য।

মেসি অবশ্য তাকে হতাশ করেননি। মিটিয়েছেন আবদার। তবে সেই ভক্তকে সরাতে গিয়ে গলদঘর্ম হতে হয়েছে নিরাপত্তাকর্মীদের। নিরাপত্তা বিঘ্নিত হতে পারে দেখে মাঠের নিরাপত্তারক্ষীরা সেই ভক্তকে সরাতে গিয়ে মেসিকেই ধাক্কা দিয়ে বসেন। সেই ধাক্কার চোটে প্রায় মাটিতেই পড়ে যাচ্ছিলেন তারকা ফুটবলার।

জামাইকার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আগের দিন ফ্লুতে ভুগছিলেন মেসি। ফলে এই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না আর্জেন্টাইন খুদেরাজ। ম্যাচের ৫৬তম মিনিটে মাঠে নামেন তিনি। শুধু মাঠে নামাই নয়, করেন জোড়া গোলও। আর্জেন্টিনা পায় ৩-০ গোলের জয়।

বুধবারের সে ম্যাচে একবার-দুবার নয়, তিনবার ভক্তের বিড়ম্বনাতে পড়তে হয়েছিল মেসিকে। ম্যাচে নিরাপত্তাবলয় ভেদ করে তিনবার তিন মেসিভক্ত ঢুকে পড়েন মাঠে।

ভক্তদের এমন কাণ্ডের ফলে খেলাও বন্ধ করতে হয় কিছুক্ষণ। ফলে নিউ জার্সির রেড বুলস অ্যারেনার নিরাপত্তাব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে জোরেসোরেই।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।