বাফুফের হসপিটালিটি পার্টনার হোটেল ইন্টারকন্টিনেন্টাল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

আগামী ৩ থেকে ১০ অক্টোবর ঢাকার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এএফসি অনূর্ধ্ব-১৭ কোয়ালিয়াফাইং রাউন্ড। বাংলাদেশ ছাড়াও ভুটান, ইয়েমেন, সিঙ্গাপুর লড়াই করবে গ্রুপপর্বে। ঢাকায় এসে এই দলগুলো শাহবাগস্থ ইন্টারকন্টিনেন্টালে অবস্থান করবে।

এ নিয়ে বৃহস্পতিবার বিকালে হোটেল ইন্টারকন্টিনেন্টালের সঙ্গে বাফুফের একটি চুক্তি হয়েছে। চুক্তির অধীনে বাফুফে বিশেষ সুবিধা পাবে। তার চেয়েও বড় কথা হচ্ছে বাফুফে এবং ইন্টারকন্টিনেন্টালের মধ্যে দীর্ঘমেয়াদী চুক্তি হতে পারে বলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই পক্ষই জানিয়েছে।

বছরব্যাপি বাফুফের বিভিন্ন অনুষ্ঠান থাকে। বিশেষ করে জাতীয় দলের ক্যাম্প হয় কোনো না কোনো হোটেলে। দেশে আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করলে বিদেশি দলগুলো খেলতে আসে। এ কারণে হোটেলে বছরের পর বছর বড় অংকের অর্থ গুনতে হয়। নির্দিষ্ট একটি হোটেলের সঙ্গে চুক্তি করা গেলে অর্থের সাশ্রয় হবে। সেই দৃষ্টিকোন থেকেই বাফুফে চুক্তি করেছে ইন্টারকন্টিনেন্টালের সঙ্গে।

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন সংবাদ সম্মেলনে জানিয়েছেন, 'এটা আমাদের জন্য ভালো সুযোগ যে আমরা পরবর্তী তিন-চার বছরের জন্য একসঙ্গে কাজ করতে যাচ্ছি।’

বাংলাদেশ সার্ভিস লিমিটেডের এমডি আতিকুর রহমান জানান, 'আমরা বাফুফেকে প্রস্তাব দিয়েছি। আলোচনা হচ্ছে। আমরা একসঙ্গে কাজ করতে রাজি।’

এ সময় হোটেলের অন্যান্য কর্মকর্তাদের উপস্থিত ছিলেন এসএম তারিকুল ইসলাম, রেজওয়ান মারুফ, কামাল হোসেন মোরশেদ, বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।