বার্সাই মেসির বাড়ি, তবে এখন পিএসজিতে শান্তিতে থাকুক: জাভি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ০৪ অক্টোবর ২০২২

গত মৌসুমের মাঝামাঝি সময়ে বার্সেলোনার হেড কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন ক্লাবটির কিংবদন্তি মিডফিল্ডার জাভি হার্নান্দেজ। তিনি দায়িত্ব নেওয়ার পর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে, শিগগির ঘরের ছেলে লিওনেল মেসিকে দলে ফেরাবেন বার্সার এ নতুন কোচ।

তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো ইতিবাচক বার্তা দেননি জাভি। বরং ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগপর্যন্ত সেখানেই মেসিকে শান্তিতে থাকতে দিতে বলেছেন মেসির দীর্ঘদিনের ক্লাব সতীর্থ ও বার্সেলোনার বর্তমান কোচ।

২০২৩ সালেই মেসিকে বার্সায় দেখা যাবে এমন গুঞ্জনের প্রেক্ষিতে জাভি বলেছেন, ‘মেসির ব্যাপারে কী হয় সেটি দেখা যাক। তবে সে বিষয়ে কথা বলার সময় নয়। আপনারা জানেন আমি ওকে কত ভালোবাসি। মেসি আমার ভালো বন্ধু এবং সবসময় ওর জন্য শুভকামনা।’

তাই মেসিকে আপাতত পিএসজিতেই শান্তিতে থাকতে দেওয়ার পরামর্শ জানিয়ে তিনি আরও বলেন, ‘বার্সেলোনাই মেসির বাড়ি। তবে আমরা এখনই তার ভবিষ্যত নিয়ে কথা বলে কোনো কিছু দাঁড় করাচ্ছি না। এখন তাকে পিএসজিতে শান্তিতে থাকতে দিন। তার জন্য শুভকামনা।’

এসএএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।