ইন্টারের মাঠে হার বার্সার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫২ এএম, ০৫ অক্টোবর ২০২২

হাফ টাইমের বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে তুর্কী তারকা হাকান কালহানোগলু ডি বক্সের বাইরে থেকে করলেন দারুণ এক গোল। ওই গোলই গড়ে দিলো পার্থক্য।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের 'সি' গ্রুপের ম্যাচে ইন্টার মিলানের মাঠ সান সিরো থেকে ১-০ গোলের হার নিয়ে ফিরেছে বার্সেলোনা।

লা লিগায় টানা ছয় ম্যাচ জয়ের আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামে বার্সেলোনা। অন্যদিকে সেরিআয় আট ম্যাচের চারটিতেই হেরে কোণঠাসা ছিল ইন্টার। তারাই চ্যাম্পিয়নস লিগে এসে হারিয়ে দিলো বার্সাকে।

শুরু থেকেই আক্রমণে প্রাধান্য ছিল বার্সেলোনার। বল দখলে রেখে খেলতে থাকে তারা। কয়েকটি সুযোগও তেরি করেছিল। কিন্তু রবার্ট লেভানডস্কি, রাফিনহারা গোলমুখ খুলতে পারেননি।

বরং এক পাল্টা আক্রমণে ২৮তম মিনিটে জালে বল পাঠিয়েছিলেন ইন্টারের হোয়াকিন কোররেয়া। তবে অফসাইডের কারণে সেই গোল বাতিল হয়ে যায়।

বিরতির ঠিক আগে সফরকারীদের স্তব্ধ করে দেন কালহানোগলু। ২৫ গজ দূর থেকে নিখুঁত এক শটে দুর্দান্ত এক গোল করেন তুর্কি মিডফিল্ডার। বল পোস্ট ঘেঁষে জড়ায় জালে।

বিরতির পর সমতায় ফেরার সুযোগ এসেছিল বার্সার। ৬১তম মিনিটে উসমান দেম্বেলের কোনাকুনি শট গোলরক্ষকের গ্লাভস ছুঁয়ে পোস্টে লাগে। পাঁচ মিনিট পর জালে বল পাঠান পেদ্রি, তবে তার আগে বল আনসু ফাতির হাতে লাগায় ভিএআরের সাহায্যে হ্যান্ডবলের বাঁশি বাজান রেফারি।

এরপর আরও কয়েকটি সুযোগ কাজে লাগাতে পারেনি বার্সা। ফলে ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।