ক্ষোভ ঝাড়লেন রাফিনহা

‘ব্রাজিলিয়ানরাই চায় নেইমারের পা ভাঙুক’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৮ এএম, ২৬ নভেম্বর ২০২২

নেইমার ইনজুরিপ্রবণ। তিনি অল্প ছোঁয়াতেই পড়ে যান। তাকে নিয়ে তাই বিশ্বজুড়ে ট্রল বা ব্যঙ্গ হয়। এমনকি তার ইনজুরিপ্রবণতা নিয়ে ট্রল হয় খোদ ব্রাজিলেই।

নেইমারকে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ সময়ে পাওয়া যায় না। তাই ব্রাজিলে তাকে নিয়ে সমালোচনা হচ্ছে বিস্তর। অনেকেই এটা নিয়ে ব্যঙ্গ করছেন, নেইমারের ভাঙা পা নিয়ে করছেন উপহাস। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্রাজিলিয়ান সমর্থকদের অনেকেই লিখেছেন, নেইমারের খেলার যা ধরণ, তার পা ভাঙাই উচিত।

এই বিষয়টি কিছুতেই মেনে নিতে পারছেন না নেইমার-সতীর্থ রাফিনহা। সমালোচকদের উদ্দেশে রীতিমত ক্ষোভ ঝেড়েছেন ২৫ বছর বয়সী এই উইঙ্গার।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লিখেছেন, ‘আর্জেন্টিনা সমর্থকরা মেসিকে গড মনে করে। পর্তুগালের সমর্থকরা রোনালদোকে কিং হিসেবে মান্য করে। আর ব্রাজিলিয়ান সমর্থকরা চায় নেইমারের পা ভাঙুক।’

‘দুঃখজনক! নেইমারের ক্যারিয়ারে সবচেয়ে বড় ভুল ব্রাজিলে জন্মগ্রহণ করা। এই দেশ তার মতো প্রতিভাকে পাওয়ার যোগ্য নয়।’

প্রসঙ্গত, সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে ব্রাজিল ২-০ গোলের জয় দিয়ে হেক্সা-মিশন শুরু করেছে। কিন্তু ওই ম্যাচের শেষদিকে অ্যাঙ্কেলের চোট নিয়ে মাঠ ছেড়েছেন নেইমার।

চোট বেশ গুরুতর। গ্রুপপর্বে সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারবেন না ব্রাজিলিয়ান সুপারস্টার। শঙ্কা আছে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ারও।

সূত্র: ও গ্লোবো, ইন্ডিয়ান এক্সপ্রেস

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।