বক্সের বাইরে থেকে মেসির জাদুকরী গোল (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১৫ পিএম, ২৭ নভেম্বর ২০২২

বাঁচামরার ম্যাচ। মেক্সিকোর বিপক্ষে প্রথমার্ধে একেবারেই নিজেদের মেলে ধরতে পারেনি আর্জেন্টিনা। শঙ্কা ঘিরে ধরেছিল সমর্থকদের, আরও একবার কি কপাল পুড়তে যাচ্ছে আলবিসেলেস্তদের?

সেটা হয় কী করে! দলে যে একজন জাদুকর আছেন। জাদুকর মেসিই ডেডলক ভাঙলেন ৬৪ মিনিটের মাথায় এসে। চোখ ধাঁধানো এক গোলে আর্জেন্টিনার ওপর থেকে নামালেন পাহাড়সমান চাপের বোঝা।

ডানদিক থেকে অ্যাঞ্জেল ডি মারিয়া বলটা ঠেলে দিয়েছিলেন মেসির কাছে। নিমিষেই সেই বল নিয়ন্ত্রণে নিয়ে নিচু শটে জাল কাঁপান খুদেরাজ। বক্সের অনেকটা বাইরে থেকে করা যে গোল নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বইছে প্রশংসার ঝড়।

বিশ্বকাপ ক্যারিয়ারে বক্সের বাইরে থেকে করা এটি মেসির চতুর্থ গোল। ১৯৬৬ সালের পর কেবল একজনই (রিভেলিনো, ৫ গোল) এই টুর্নামেন্টে মেসির চেয়ে বেশি গোল করতে পেরেছেন বক্সের বাইরে থেকে।

সবমিলিয়ে চলতি বিশ্বকাপে দ্বিতীয় গোল পেলেন মেসি। সৌদি আরবের বিপক্ষে অঘটনের শিকার হওয়া ম্যাচে পেনাল্টি থেকে গোল করেছিলেন সাতবারের ব্যালন ডি'অরজয়ী তারকা।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।