দেখে নিন গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইকুয়েডর-সেনেগাল একাদশ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২৯ নভেম্বর ২০২২

গ্রুপ পর্বের শেষ লড়াই শুরু হয়ে যাচ্ছে আজ। এই রাউন্ডেই নিশ্চিত হয়ে যাবে কারা যাচ্ছে শেষ ষোলোয় এবং কারা নিচ্ছে বিদায়। ‘এ’ গ্রুপ থেকে এরই মধ্যে বিদা নিশ্চিত হয়েছে কাতারের। নেদারল্যান্ডস, ইকুয়েডর এবং সেনেগাল- এই তিন দলের একটি বাদ যাবে আজ।

শেষ ষোলো নিশ্চিত করার লড়াইয়ে আজ সেনেগালের মুখোমুখি লাতিন আমেরিকান দেশ ইকুয়েডর। প্রথম ম্যাচে কাতারকে হারালেও পরের ম্যাচে নেদারল্যান্ডসের সঙ্গে ড্র করেছে তারা। আবার প্রথম ম্যাচ নেদারল্যান্ডসের কাছে হেরে গেলেও সেনেগাল দ্বিতীয় ম্যাচে কাতারকে হারিয়ে টিকে আছে।

ইকুয়েডরের পয়েন্ট ৪। সেনেগালের পয়েন্ট ৩। জিতলেই শেষ ষোলো নিশ্চিত হয়ে যাবে দুই দলের একটির। আর ড্র হলে যেতে হবে নানা হিসেব-নিকেশে।

তার আগে দেখে নিন দু’দলের একাদশ

ইকুয়েডর একাদশ: (ফরমেশন: ৪-৩-৩)

হারনান গালিন্দেজ, পিয়েরো হিনক্যাপিয়ে, ফেলিক্স তোরেস, পারভিস ইস্তোপিয়ন, অ্যাঞ্জেলো প্রেসিয়োদো, কার্লোস গ্রুয়েজো, মইসেস সাইসেদো, অ্যালান ফ্রাঙ্কো, মিখায়েল এস্ত্রাদা, এনার ভ্যালেন্সিয়া, গঞ্জালো প্লাতা।

সেনেগাল একাদশ: (ফরমেশন: ৪-২-৩-১)

এডুয়ার্ডো মেন্ডি, আবদু দিয়ালো, কালিদু কৌলিবালি, ইসমাইল জ্যাকবস, ইউসুফ সাবালি, ইদ্রিসা গুইয়ে, পাপে গুইয়ে, পাথে সিস, বৌলায়ে দিয়া, ইসমাইল সার, ইলিমান এনদিয়ায়ে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।