ইংল্যান্ড-ওয়েলস, প্রথমার্ধে কেউ কারো জাল খুঁজে পেলো না

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:০২ এএম, ৩০ নভেম্বর ২০২২

নকআউটে যেতে হলে ইংল্যান্ডের বিপক্ষে অবশ্যই জিততে হবে ওয়েলসকে। অন্যদিকে ইংল্যান্ডের স্থানও নিশ্চিত নয়। ড্র করলেও হয়তো চলবে। তাতেও শঙ্কা থেকে যায়। এ কারণে দুই দলের কাছেই জয় ভিন্ন কোনো কথা নেই।

এই সমীকরণ যখন সামনে, তখন দুই প্রতিবেশির কে বড়, কে ছোট এসব দেখার সময় নেই। দুই দলই প্রথমার্ধে বেশ ভালো খেলেছে। যদিও আক্রমণের ধার ইংল্যান্ডেরই বেশি ছিল। কিন্তু সেটা গোল আদায় করে নেয়ার মত যথেষ্ট ছিল না। যার ফলে প্রথমার্ধ গোলশুন্যই থেকে গেলো।

আল রাইয়ানের আহমেদ বিন আলি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে অবশ্য প্রাধান্য বিস্তার করে খেলেছে ইংল্যান্ড-ওয়েলস দু’দলই। কিন্তু প্রকৃত অর্থে গোল বের করে নেয়ার মত কোনো শট নিতে পারেনি ইংলিশরা।

১০ম মিনিটে মার্কাস রাশফোর্ডের গোল লক্ষ্যে শট ঠেকিয়ে দেন বক্সের সামনে থাকা ডিফেন্ডাররা। ১৫তম মিনিটে ফিল ফোডেন একবার সুযোগ পেয়েছিলেন শট নেয়ার। কিন্তু তার শটটি বাইরে চলে যায়।

১৯ মিনিট, ২৪ মিনিট ৩৯ মিনিটে দারুণ সুযোগ পেয়েছিল ইংল্যান্ড। কিন্তু তাদের কোনো স্ট্রাইকারই গোল করার মত শট নিতে পারেনি। ফলে প্রথমার্ধ শেষ হলো গোলশুন্যভাবেই।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।