বেনজেমার বিশ্বকাপে ফেরা নিয়ে জল্পনা তুঙ্গে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৬ এএম, ৩০ নভেম্বর ২০২২

করিম বেনজেমা চোটের কারণে ছিটকে গেছেন বিশ্বকাপ শুরুর আগেই। তাকে ছাড়াই প্রথম দুই ম্যাচ জিতেছে ফ্রান্স। পৌঁছে গেছে কাতার বিশ্বকাপের শেষ ষোলোয়।

দুরন্ত ছন্দে আছেন কিলিয়ান এমবাপে, অলিভার জিরুরা। এর সঙ্গে যদি বেনজেমা যুক্ত হন? ফরাসি সমর্থকদের জন্য ভালো খবর আসছে! শোনা যাচ্ছে, চোট পেয়ে ছিটকে যাওয়া বেনজেমা নাকি আবার নামতে পারেন কাতার বিশ্বকাপে।

বিশ্বকাপ শুরু হওয়ার দিন কয়েক আগে অনুশীলন করতে গিয়ে বাঁ পায়ে আঘাত পান বেনজেমা। চোট পরীক্ষা করে চিকিৎসকরা জানান, কমপক্ষে তিন সপ্তাহ লাগবে ঊরুর চোট সেরে উঠতে। ফলে তার বিশ্বকাপ খেলার সম্ভাবনা প্রায় শেষ হয়ে গিয়েছিল।

তবে বেনজেমা নাকি দ্রুত সুস্থ হচ্ছেন। ফরাসি তারকা গণমাধ্যমে নিজের ‘এক্সারসাইজ বাইক’-এ বসে থাকার একটি ছবি তুলে দিয়েছেন। যার ফলে জল্পনা আরও বেড়ে গেছে।

ফরাসি সংবাদমাধ্যমের খবর, বেনজেমা এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। বিশ্বকাপে ফেরা নিয়ে নাকি ফ্রান্সের কোচ দিদিয়ে দেশমের সঙ্গে কথাও হয়েছে। তার ফিরে আসার সম্ভাবনা দেখা যাচ্ছে।

চোট পেয়ে বেনজেমা ছিটকে গেলেও তাকে দলের তালিকা থেকে বাদ দেয়নি ফ্রান্স দল। যে কারণে সুস্থ হয়ে মাঠে ফিরলে ফিফার নিয়মে এই স্ট্রাইকারের বিশ্বকাপে খেলা আটকাবে না।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।