দেখে নিন স্পেন মরক্কোর একাদশ’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০১ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

কাতার বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের শেষ দিন আজ। আজ বাংলাদেশ সময় রাত ৯টায় মুখোমুখি হচ্ছে স্পেন এবং মরক্কো। গ্রুপ পর্বে ক্রোয়েশিয়ো এবং বেলজিয়ামের মত দলকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হিসেবে উঠেছে দ্বিতীয় রাউন্ডে।

অনব্যদিকে কোস্টারিকাকে ৭ গোল দিলেও স্পেন পরের ম্যাচে জার্মানির সঙ্গে ড্র করে ১টি করে পয়েন্ট ভাগ করে নিতে হয়েছে স্পেনকে। শেষ ম্যাচে এসে তারা হেরে গেছে জাপানের কাছে।

গত বিশ্বকাপে এই মরক্কোর কাছে হেরেই বিদায় নিশ্চিত হয়েছিল স্প্যানিশদের। আজ কী করবে স্পেন। মরক্কো কী সেই স্পিরিট নিয়ে খেলতে পারবে?

মাঠে খেলা গড়ানোর আগে দেখে নিন দুই দলের একাদশ

মরক্কোর একাদশ: (ফরমেশন: ৪-৩-৩)
ইয়াসিন বৌনৌ, রোমেন সাইস, নায়েফ আগুয়ের্ড, নউসায়ের মাজরাউই, আশরাফ হাকিমি, সোফিয়ানে আমরাবাত, সেলিম আমাল্লাহ, আজাদিনে ওউনাহি, ইউসেফ আন নাসিরি, সোফিয়ানে বৌফাল, হাকিম জিয়েচ।

কোচ: ওয়ালিদ-রেগরাগুই

স্পেন একাদশ (ফরমেশন: ৪-৩-৩)

উনাই সিমোন, আয়েমেরিক লাপোর্তে, রদ্রি, জর্দি আলবা, মার্কোস লরেন্তে, সার্জিও বুস্কেটস, পেদ্রি, গাভি, মার্কেস আসেনসিও, দানি ওলমো, ফেরান তোরেস।

কোচ: লুইস অ্যানরিকে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।