কোয়ার্টারের আগে প্র্যাকটিসে অনুপস্থিত, কী হলো এমবাপের?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৬ এএম, ০৮ ডিসেম্বর ২০২২

শনিবার ইংল্যান্ডের বিপক্ষ গুরুত্বপূর্ণ কোয়ার্টার ফাইনাল ম্যাচ ফ্রান্সের। তার আগে দলের সেরা তারকা, যিনি এই মুহূর্তে বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতার দৌড়েও আছেন, সেই কিলিয়ান এমবাপেকেই দেখা গেলো না প্র্যাকটিসে!

ফ্রান্সের বাকি খেলোয়াড়রা যখন নিজেদের ঝালিয়ে নিচ্ছেন, তখন কেন প্র্যাকটিসে অনুপস্থিত এমবাপে? তাহলে কি শেষ ষোলোর ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে খেলতে গিয়ে চোট পেয়েছেন ফরাসি তারকা?

কেন এমবাপে প্র্যাকটিসে নেই, ফরাসি দলের পক্ষে কোনও যুতসই উত্তর না মেলায় সমস্যাটা আরও বেড়েছে। কারণ, পোল্যান্ড ম্যাচ খেলে দু’দিন বিশ্রামের পর ইংল্যান্ড ম্যাচের প্রস্তুতিতে বুধবারই প্রথম প্র্যাকটিসে নেমেছিলেন ফরাসি ফুটবলাররা।

কোয়ার্টারের আগে অনুশীলনে এমবাপের মতো তারকা নেই- এই খবর ছড়িয়ে পড়তেই দোহায় দলের প্র্যাকটিস দেখতে আসা ফরাসি সমর্থকদের মধ্যে মারাত্মক চাঞ্চল্য ছড়ায়।

ফরাসি শিবির থেকে শুধু এটুকুই জানা যাচ্ছে, বিশ্বকাপের প্রস্তুতির শুরুর মুহূর্তে কয়েকদিন গোড়ালিতে ব্যান্ডেজ বেঁধে এমবাপেকে প্র্যাকটিস করতে দেখা গেলেও এরপর আর চোট ভোগায়নি ফরাসি তারকাকে।

যদিও বুধবার প্র্যাকটিস শুরুর আগে মাঠের ভেতর ফ্রান্স কোচ দিদিয়ের দেশম এবং দলীয় চিকিৎককে অনেকক্ষণ আলোচনা করতে দেখা গেছে। আর তা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা। পুরোনো চোট কি জেগে উঠলো?

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।