মেসির হাতে বিশ্বকাপ দেখতে চান ইব্রাহিমোভিচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:২৬ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

লিওনেল মেসির শোকেসে কোন ট্রফিটি নেই? ক্যারিয়ারে সম্ভাব্য সব ট্রফিই ছুঁয়ে ফেলেছেন আর্জেন্টাইন খুদেরাজ। বাকি শুধু একটি বিশ্বকাপ। এবার কি সেই আক্ষেপটাও ঘুচবে?

শুধু আর্জেন্টিনাই নয়, বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা মেসিভক্তরা তার হাতে সোনালি রঙয়ের ট্রফিটা দেখতে চান। চান সুইডিশ কিংবদন্তি জ্লাতন ইব্রাহিমোভিচও।

৪১ বছর বয়সী মিলান ফরোয়ার্ড এক সময় মেসির সঙ্গে খেলেছেন বার্সেলোনায়। সম্প্রতি ‘৪৩৩’তে দেওয়া এক সাক্ষাৎকারের এক পর্যায়ে ইব্রা বলেন, ‘আশা করি আর্জেন্টিনা মেসির জন্য হলেও এবারের বিশ্বকাপটা জিতবে।’

শুধু ইব্রা নন। মরক্কোর কাছে হেরে শেষ ষোলো থেকে বিদায় নেওয়া স্পেনের কোচ লুইস এনরিকেও চান আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতুক।

লিওনেল মেসিদের সেমিফাইনালে ওঠার লড়াই আগামীকাল (শুক্রবার)। বাংলাদেশ সময় রাত একটায় লুসাইল স্টেডিয়ামে নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচটি খেলতে নামবে আলবিসেলেস্তেরা।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।