রদ্রিগো ডি পলের চোটের কী অবস্থা? নিজেই জানালেন আপডেট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:১৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

আর্জেন্টিনার মধ্যমাঠের কাণ্ডারি রড্রিগো ডি পল। ডান পায়ের হাঁটুতে ব্যথা অনুভব করায় কোয়ার্টার ফাইনালে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে অনিশ্চিত তিনি, এমন খবর বেরিয়েছে গণমাধ্যমে।

আর্জেন্টিনার স্পোর্টস দৈনিক ইএসপিএন আর্জেন্টিনা মঙ্গলবার জানায়, প্র্যাকটিসে নামার আগেই ডান পায়ে ব্যথা অনুভব করেন ডি পল। যে কারণে দলের সঙ্গে অনুশীলন করানো হয়নি তাকে।

শুক্রবার রাতে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। আর্জেন্টাইন সমর্থকরা তাই বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছেন ডি পলকে নিয়ে। সমর্থকদের দুশ্চিন্তার কথা মাথায় নিয়েই বোধ হয় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ডি পল একটি পোস্ট দিয়েছেন। বুধবার বিকেলে তিনি সেই পোস্টে জানিয়েছেন, সবকিছু ঠিকঠাকই আছে।

এদিকে আর্জেন্টাইন সাংবাদিক গাস্তন এদুল জানিয়েছেন, বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করবেন ডি পল। তবে তিনি খেলতে পারবেন কিনা, সে সিদ্ধান্ত চূড়ান্ত করতে আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার প্রয়োজন রয়েছে।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।