চ্যাম্পিয়নের মতোই শুরু করলো বসুন্ধরা কিংস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২

আমরা সব শিরোপা জিততে চাই-দলবদলের পর এমন প্রত্যাশার কথা বলেছিলেন বসুন্ধরা কিংসের কোচ, খেলোয়াড় ও কর্মকর্তারা। মৌসুমের প্রথম টুর্নামেন্ট স্বাধীনতা কাপ ফুটবলের শিরোপা জিতে সব শিরোপা জেতার মিশনটা ভালোভাবেই শুরু করেছে দলটি। এবার পালা বাংলাদেশ প্রিমিয়ার লিগের শিরোপাটা ধরে রাখা। সেই মিশনও দারুণভাবে শুরু করেছে গতবারের চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে বসুন্ধরা কিংস ৩-০ গোলে আজমপুর ফুটবল ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়নের মতোই শুরু করেছে। ঘরের মাঠ বসুন্ধরা কিংস এরেনায় দুই ব্রাজিলিয়ান ফুটবলার রবসন রবিনহো ও ডরিয়েলটন এবং স্থানীয় রাকিবের গোল কিসকে এনে দেয় সহজ জয়।

ম্যাচ শুরুর ৫ মিনিটের মধ্যে নবাগত দলটির বিপক্ষে গোল করে লিড নেয় বসুন্ধরা কিংস। গোল করেন রবসন। ১৯ মিনিটে আরেক ব্রাজিলিয়ান ডরিয়েলটন ব্যবধান দ্বিগুণ করেন। ২৯ মিনিটে রাকিব হোসেন গোল করলে ম্যাচ থেকে ছিটকে যায় চ্যাম্পিয়নশিপ লিগ রানার্সআপ হয়ে প্রিমিয়ার লিগে অভিষেক হওয়া দলটি।

ম্যাচটি প্রথমার্ধেই নিজেদের করে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে গোলের জন্য সেভাবে মরিয়া হতে দেখা যায়নি চ্যাম্পিয়নদের। শেষ পর্যন্ত ৩ গোলের জয় নিয়েই লিগযাত্রা শুরু করলো তারা। আজমপুর ফুটবল ক্লাবের প্রিমিয়ারে অভিষেক হলো হার দিয়ে।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।