Jago News logo
Banglalink
ঢাকা, শনিবার, ২৪ জুন ২০১৭ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ

আগের বাংলাদেশ আর নেই : জয়াবর্ধনে


স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:০২ পিএম, ১৯ মার্চ ২০১৭, রোববার
আগের বাংলাদেশ আর নেই : জয়াবর্ধনে

শ্রীলঙ্কা সফরের আগের হিসাব-নিকাশ কী বলছে? ১৬টি টেস্টে ম্যাচে দুই দল মুখোমুখি হয়েছিল। জয়ের পাল্লা ভারি ছিল শ্রীলঙ্কার। বাংলাদেশ তো একটি ম্যাচেও জিততে পারেনি। হেরেছে ১৪টি। টাইগারদের কৃতিত্ব- দুটি ম্যাচে ড্র করেছিলেন।

এবার দুই ম্যাচের টেস্ট সিরিজ হলো শ্রীলঙ্কায়। গল টেস্টে বাংলাদেশ হেরে যায় ২৫৯ রানে। কিন্তু পরের টেস্টেই মুশফিকরা ঘুরে দাঁড়িয়েছেন দুর্দান্তভাবে। নিজেদের শততম টেস্টে তুলে নিয়েছেন ৪ উইকেটের রোমাঞ্চকর জয়। আর তাতে সিরিজ শেষ হলো ১-১ সমতায়।

ইতিহাসই গড়ল বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে এটাই যে টাইগারদের প্রথম জয়। দুর্দান্ত পারফর্ম করায় বাংলাদেশের প্রশংসা করেছেন লঙ্কান কিংবদন্তী মাহেলা জয়াবর্ধনে। সাবেক এই অধিনায়ক টুইটবার্তায় মুশফিকদের জানিয়েছেন  অভিনন্দন।

Vision

নিজের অফিসিয়াল টুইটার পেজে মাহেলা লিখেছেন, ‘প্রথম টেস্টে হেরে যাওয়ার পর বাংলাদেশ দল দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে। অভিনন্দন বিসিবি টাইগার্সকে (বাংলাদেশ দল)। এই টেস্টে লড়াই করেছে শ্রীলঙ্কা।’

বাংলাদেশের প্রশংসায় পরক্ষণে মাহেলা লিখেছেন, ‘আগের বাংলাদেশ আর নেই। বাংলাদেশ এখন অনেক উন্নতি করেছে। এটাই সত্য। শ্রীলঙ্কাও ভালো খেলেছে। আমরা এটাও জানি, লঙ্কান দলটি আরও ভালো অবস্থানে যাবে।’

এনইউ/পিআর

আপনার মন্তব্য লিখুন...

 
Jagojobs