Jago News logo
ঢাকা, শুক্রবার, ৩১ মার্চ ২০১৭ | ১৭ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
vision-details-top-banner-645x70

বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট কুইজ দ্বিতীয় পর্বের বিজয়ীরা


ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫০ পিএম, ২০ মার্চ ২০১৭, সোমবার | আপডেট: ০৯:১৮ পিএম, ২৫ মার্চ ২০১৭, শনিবার
বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট কুইজ দ্বিতীয় পর্বের বিজয়ীরা

শ্রীলংকার বিপক্ষে বহুল কাংখিত ক্রিকেট সিরিজ শুরু হয়ে গেছে ইতিমধ্যে। দুই টেস্টের প্রথমটি হেরে গেলেও দ্বিতীয়টিতে অসাধারণ এক জয় পেয়েছে বাংলাদেশ। এবার সামনে রয়েছে তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ। সিরিজটি শেষ হবে এপ্রিলের ৬ তারিখ।

শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের এই সিরিজ নিয়ে তুমুল আগ্রহ ভক্ত-সমর্থকদের মধ্যে। এই সিরিজ উপলক্ষে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমও আয়োজন করেছে জমজমাট কুইজ প্রতিযোগিতার। ইতোমধ্যে প্রতিযোগিতার তিনটি পর্ব শেষ হয়ে চতুর্থ পর্বও শুরু হয়ে গেছে। দ্বিতীয় পর্বের বিজয়ী নির্ধারণে ড্রও অনুষ্ঠিত হয়ে গেছে।

দ্বিতীয় পর্বের ভাগ্যবান তিন বিজয়ী হলেন ময়মনসিংহ থেকে মিশাক আলী বোরহান, ঢাকা থেকে মোঃ সুজন এবং সন্ধি সাহা রায়।

Vision

প্রতি পর্বের কুইজ বিজয়ী ভাগ্যবানদের জন্য রয়েছে ভিশন ফ্যানের সৌজন্যে আকর্ষণীয় পুরস্কার। কুইজের প্রতি পর্বে নির্দিষ্ট তিনটি প্রশ্নের জবাবে আপনিও হতে পারেন ভাগ্যবান বিজয়ীর একজন। বাংলাদেশি যে কেউ এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজ চলাকালীন এ কুইজ প্রতিযোগিতা চলবে। কুইজে অংশগ্রহণকারীদের নির্দিষ্ট প্রশ্নসমূহের সঠিক উত্তর বাছাই করে নিজের পূর্ণ নাম, সচল ই-মেইল আইডি, মোবাইল নম্বর ও জেলা সাবমিট করতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে প্রতি পর্বে তিনজন অর্থাৎ মোট আটটি পর্ব থেকে ২৪ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে।

প্রতি পর্বের বিজয়ীদের সঙ্গে মেইলে এবং মোবাইলে যোগাযোগ করা হবে এবং তাদের তালিকা jagonews24.com ও ফেসবুক পেজে প্রকাশ করা হবে। তৃতীয় পর্বের কুইজে অংশগ্রহণ করতে ক্লিক করুন এই লিংকে... 

আইএইচএস/আরআইপি

আপনার মন্তব্য লিখুন...