Jago News logo
Banglalink
ঢাকা, মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ

আমলার সেঞ্চুরিতে রানের পাহাড় পাঞ্জাবের


স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:১৭ পিএম, ২০ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার
আমলার সেঞ্চুরিতে রানের পাহাড় পাঞ্জাবের

হাশিম আমলার সেঞ্চুরিতে ভর করে রানের পাহাড় গড়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৮ রান তুলেছে গ্লেন ম্যাক্সওয়েলের দল। জয়ের জন্য মুম্বাই ইন্ডিয়ান্সকে ১৯৯ রানের টার্গেট ছুড়ে দিয়েছে পাঞ্জাব।

টস হেরে আগে ব্যাট করতে নেমে শুভসূচনা করে পাঞ্জাব। উদ্বোধনী জুটিতে দলের স্কোরশিটে ৪৬ রান যোগ করেন দুই ওপেনার শন মার্শ ও হাশিম আমলা। ২১ বলে পাঁচটি চারে ২৬ রান করেন মার্শ। গ্লেন ম্যাকক্লেনেঘানের বলে কাইরন পোলার্ডের হাতে ক্যাচ দিয়ে ফেরেন অসি এই ওপেনার।

ঋদ্ধিমান সাহা সাবধানে পা ফেলছিলেন। কিন্তু পা ফসকে গেছে। ১৫ বলে করেন ১১ রান; ছিল না কোনো বাউন্ডারি। ক্রনাল পান্ডিয়ার বলে সরাসরি বোল্ড হয়ে ফেরেন প্যাভিলিয়নে। অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল ঝড় তোলেন। ম্যাকক্লেনেঘানের শিকার হয়ে সাজঘরে ফেরার আগে করেছেন ৪০ রান। ১৮ বলে চারটি চার ও তিনটি ছক্কায় ইনিংসটি সাজান ম্যাক্সওয়েল।

এরপর মিচেল স্টইনিজ ১ রান করতেই বিদায় নেন। ম্যাকক্লেনেঘানের বলে পোলার্ডের হাতে ক্যাচ তুলে দেন। হাশিম আমলা ১০৩ রান করে অপরাজিত থাকেন। তার ৬০ বলের ঝড়ো ইনিংসটি সাজানো ৮টি চার ও ৬টি ছক্কায়। আইপিএলে তো বটেই, টি-টোয়েন্টিতে এটি আমলার প্রথম সেঞ্চুরি। অক্ষর প্যাটেল ৪ রানে অপরাজিত ছিলেন।

মুম্বাইয়ের সেরা বোলার ম্যাকক্লেনেঘান। ২ উইকেট ঝুড়িতে জমা করেছেন তিনি। একটি করে উইকেট পকেটে পুরেছেন ক্রনাল পান্ডিয়া ও জসপ্রীত বুমরাহ।

এনইউ/বিএ

বিষয়: আইপিএল

আপনার মন্তব্য লিখুন...

 
Jagojobs