Jago News logo
Banglalink
ঢাকা, মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ

অমিতের সেঞ্চুরিতে খেলাঘরের জয়


ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
অমিতের সেঞ্চুরিতে খেলাঘরের জয়

বিকেএসপির চার নম্বর মাঠে প্রথম জয়ের লক্ষ্যে মাঠে নেমেছিল প্রথম বিভাগ থেকে উঠে আসা দুই দল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ও পারটেক্স স্পোর্টিং ক্লাব। দুই নবীন দলের লড়াইয়ে শেষ পর্যন্ত জয় পায় খেলাঘর। অমিত মজুমদারের দুর্দান্ত সেঞ্চুরি ও নাজমুস সাদাতের ঝড়ো হাফ সেঞ্চুরিতে ৭৭ রানের বড় জয়ই পেয়েছে দলটি।

খেলাঘরের দেয়া ২৮৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ সূচনা পায় পারটেক্স। ওপেনিং জুটিতে ৭০ রান করেন ইরফান শুক্কুর ও সাজ্জাদ হোসেন। তবে ইরফানের বিদায়ের পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে দলটি। ফলে ৪৫.১ ওভারে ২১১ রানেই অলআউট হয়ে যায় তারা।

দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন শাহানুর রহমান। এছাড়া সাজ্জাদ ৩৯ ও ইরফান ৩৫ রান করেন। খেলাঘরের পক্ষে ৩টি করে উইকেট নিয়েছেন সাদিকুর রহমান তাজিন, তানভির ইসলাম ও আরিফুল ইসলাম জনি।

এর আগে অমিত মজুমদারের দুর্দান্ত সেঞ্চুরি ও নাজমুস সাদাতের হাফ সেঞ্চুরিতে ৮ উইকেটে ২৮৮ রানের বড় সংগ্রহ করে করে খেলাঘর। পঞ্চম উইকেটে এ ১২৮ রানের জুটি গড়েন আমিত ও সাদাত।

৮৫ বলে ১০১ রানের ঝড়ো এক ইনিংস খেলেন অমিত। এ রান সংগ্রহ করতে ৯টি চার ও ৩টি ছক্কা হাঁকান তিনি। ৫১ বলে ২টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৭৬ রানের ইনিংস খেলেন সাদাত।

পারটেক্সের পক্ষে ৬৯ রানে ৩টি উইকেট পান জুবায়ের আহমেদ। এছাড়া ২টি করে উইকেট নেন মামুন হোসেন ও নুরুজ্জামান মাসুম।

আরটি/এনইউ/পিআর

আপনার মন্তব্য লিখুন...

 
Jagojobs