রাতে মালয়েশিয়া যাচ্ছেন চার সাইক্লিস্ট

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮
রাতে মালয়েশিয়া যাচ্ছেন চার সাইক্লিস্ট

এশিয়ান ট্র্যাক সাইক্লিং চ্যাম্পিয়নশিপে অংশ নিতে ৭ সদস্যের বাংলাদেশ দল আজ (বুধবার) রাতে মালয়েশিয়া যাচ্ছে। দলে ৪ নারী সাইক্লিস্টের সঙ্গে রয়েছেন ৩ অফিসিয়াল। ৪ সাইক্লিস্ট হচ্ছেন- সমাপ্তি বিশ্বাস, শিল্পী খাতুন, নিশি খাতুন ও মোছাম্মত সামান্তা। দলের ম্যানেজার ফেডারেশনের সাধারণ সম্পাদক পারভেজ হাসান, কোচ আবদুল কুদ্দুস এবং তার সহকারী ফারহানা সুলতানা শিলা।

আগামী ১৬ থেকে ২০ ফেব্রুয়ারি মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত হবে এ চ্যাম্পিয়নশিপের ৩৮তম আসর। প্রতিযোগিতায় ৫০০ মিটার টাইম ট্রায়াল, দলগত স্প্রিন্ট, ১০০০ মিটার স্প্রিন্ট ও ব্যক্তিগত পারস্যুটে অংশ নেবেন বাংলাদেশের সাইক্লিস্টরা।

দলের মালয়েশিয়া যাত্রার প্রাক্কালে বুধবার বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সভাপতি মিজানুর রহমান মানু বলেছেন, ‘যুব গেমসে সাইক্লিং না রেখে আমাদের সঙ্গে বিমাতাসুলভ আচরণ করেছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। মালয়েশিয়া থেকে দল ফেরার পর আমরা ভেলোড্রামে অনুশীলনের জন্য ব্যাংককে পাঠানোর চিন্তা-ভাবনা করছি।’

মালয়েশিয়ার এ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের লক্ষ্য কী? ‘ওখানে আমরা অন্তত একটা পদক জিততে চাই। আমাদের লক্ষ্য একটা ব্রোঞ্জ নিয়ে ফেরা’-বলেছেন দলের অন্যতম অভিজ্ঞ সাইক্লিষ্ট সমাপ্তি বিশ্বাস।

আরআই/এমএমআর/জেআইএম