প্রাণ ক্র্যাকোর স্পন্সরে ঢাকায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:১৯ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮
প্রাণ ক্র্যাকোর স্পন্সরে ঢাকায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

প্রাণ ফুডস লিমিটেডের স্ন্যাকস ব্র্যান্ড ‘ক্র্যাকো’-এর স্পন্সরে আন্তবিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০১৮’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হচ্ছে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি)।

চারদিনব্যাপী এ টুর্নামেন্টে ৩৮টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন, যাদের মধ্যে জাতীয় পর্যায়ে খেলেন এমন একাধিক প্লেয়ার রয়েছেন।

রাজধানীর অাফতাবনগরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির (ইডব্লিউইউ) ক্যাম্পাসে বৃহস্পতিবার এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান। বিশেষ অতিথি ছিলেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উপ-উপাচার্য ফখরুল আলম, বিশ্ববিদ্যালয়টির ট্রাস্টি বোর্ডের সদস্য সাইদুর রহমান লস্কর, ব্যাডমিন্টন ফেডারেশনের মহাসচিব আমির হোসেন বাহার, প্রাণ ফুডের মার্কেটিং ম্যানেজার আলি হাসান আলম প্রমুখ।

pran

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য শহিদুল হাসান বলেন, প্রাণ সহযোগিতা করছে বলেই আমরা এতো বড় প্রোগ্রাম করতে পারছি। আমি আশা করি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা উৎসাহের সঙ্গে খেলায় অংশগ্রহণ করবে।

আমির হোসেন বাহার বলেন, একটি টুর্নামেন্ট শুরু করা সহজ। কিন্তু সফলভাবে সম্পন্ন করা কঠিন কাজ। এ টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে ব্যাডমিন্টন ফেডারেশনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা দেয়া হবে।

আলি হাসান আলম বলেন, এবারের প্রতিযোগিতায় ৩৮টি বিশ্ববিদ্যালয় অংশ নিচ্ছে। আমরা চাই এ প্রতিযোগিতা জাতীয় পর্যায় থেকে আন্তর্জাতিক পর্যায়ে হোক। এ জন্য প্রাণ-এর পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা দেয়া হবে।

এর আগে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রাণ ফুডস লিমিটেডের স্ন্যাকস ব্র্যান্ড ‘ক্র্যাকো’-এর পৃষ্ঠপোষকাতয় এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় অাফতাবনগরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ক্যাম্পাসে টুর্নামেন্টের খেলাগুলো অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় ছয়টি ক্যাটাগরিতে ১২০টি দল অংশ নেবে।

এমএএস/জেডএ/জেআইএম