টস জিতে ফিল্ডিংয়ে চেন্নাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৫ এপ্রিল ২০১৮

দুই মৌসুম পর আইপিএলে ফিরে এসে দারুণ ছন্দে রয়েছে চেন্নাই সুপার কিংস। পুরনো নায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বেই অগ্রযাত্রা অব্যাহত রেখেছে চেন্নাইয়ের কিংসরা। প্রথম দুই ম্যাচেই তারা জয় তুলে নিয়েছে। তৃতীয় ম্যাচ খেলতে আজ চন্ডিগড়ে মুখোমুখি হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবের। এই ম্যাচে টস জিতেছেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্তই নিয়েছেন তিনি।

কিংস ইলেভেন পাঞ্জাবও খেলেছে দুটি ম্যাচ। যদিও জয় এবং পরাজয়ের দুটি অভিজ্ঞতাই হয়েছে তাদের। অর্থ্যাৎ ১টি করে জয় এবং হার সঙ্গী পাঞ্জাবের দলটির। এবার নিজেদের মাঠে চেন্নাইয়ের বিপক্ষে জয়ের মিশনে নামছে প্রীতি জিনতার দল। যদিও এই আইপিএলে টস হার মানেই ম্যাচ হার- এই বাক্যটা প্রায় সত্যে পরিণত হয়েছে এবং পাঞ্জাব শুরুতেই টস হেরে বসে আছে।

টস করতে এসে চেন্নাই অধিনায়ক ধোনি বলেন, 'মাঠ অনেক ভালো। তবে মোহালিতে এই সময়ে এসে রাতের দিকে কিছুটা শিশির পড়ে। এ কারণে, এই ম্যাচে রান তাড়া করাটাই হবে ভালো।'

চেন্নাইয়ে কোনো পরিবর্তন নেই। কিংস ইলেভেন পাঞ্জাব নামছে দুটি পরিবর্তন নিয়ে। অক্ষর প্যাটেলের পরিবর্তে তারা দলে নিয়েছে বারিন্দার স্রানকে। একই সঙ্গে এই প্রথম ক্রিস গেইলকে মাঠে নামাচ্ছে পাঞ্জাব। মার্কাস স্টোইনিজের পরিবর্তে তারা দলে নিয়েছে ক্যারিবীয় ব্যাটিং দানবকে।

চেন্নাই সুপার কিংস : শেন ওয়াটসন, আম্বাতি রাইডু, মুরালি বিজয়, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), স্যাম বিলিংস, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্র্যাভো, দীপক হুদা, হরভজন সিং, ইমরান তাহির এবং শার্দুল ঠাকুর।

কিংস ইলেভেন পাঞ্জাব : লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়নাক আগরওয়াল, অ্যারোন ফিঞ্চ, যুবরাজ সিং, করুন নায়ার, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), অ্যান্ড্রু টাই, বারিন্দার স্রান, মোহিত শর্মা, মুজিব-উর রহমান।

আইএইচএস/আরআইপি