অলিম্পিকে পদক জয়ের লক্ষ্য বাকি-শাকিলের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:০২ পিএম, ১৭ এপ্রিল ২০১৮

কমনওয়েলথ গেমসে রৌপ্যজয়ী দুই শ্যুটার আবদুল্লাহ হেল বাকি ও শাকিল আহমেদ অলিম্পিক গেমসে পদকের লক্ষ্যের কথা জানিয়েছেন। মঙ্গলবার বিকেলে বিজয় র‌্যালি শেষে বাকি ও শাকিল তাদের অভিন্ন লক্ষ্যের কথা বলেছেন।

গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসে রৌপ্যজয়ী বাকি ও শাকিলরা দেশে ফিরছেন সোমবার রাত ১২টার দিকে। রৌপ্যজয়ী দুই শ্যুটারকে ঘটা করে সংবর্ধনা দেয়ার প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশন। তবে দুই শ্যুটার দেশে ফেরার তাৎক্ষণিক আনন্দ হিসেবে এই বিজয় র‌্যালির আয়োজন করেছে ফেডারেশন।

বাকি-শাকিলদের নিয়ে বিজয় র‌্যালি শুরু হয় গুলশান-১ এর বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশন কার্যালয় থেকে।

হাতিরঝিল হয়ে গুলশান-১ দিয়ে র‌্যালি যায় গুলশান-২ এ। তারপর শ্যুটিং ফেডারেশনের সামনে এসে শেষ হয় র‌্যালি। বাকি-শাকিলের সঙ্গে কমনওয়েলথ গেমসে অংশ নেয়া অন্য শুটার ও কোচরা ছিলেন। ছিলেন ফেডারেশনের কর্মকর্তারও।

রৌপ্য পাওয়ায় দুই শ্যুটার পুরস্কার হিসেবে পাবেন ১২ লাখ টাকা করে। ফেডারেশন দুই শ্যুটারকে দেবে ৭ লাখ টাকা করে। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনও তাদের ঘোষণা অনুযায়ী ৫ লাখ টাকা করে পুরস্কার দেবেন দুই শ্যুটারকে। বাকি ১০ মিটার এয়ার রাইফেলে ও শাকিল ৫০ মিটার পিস্তলে রৌপ্য জিতেছেন।

রোববার গোল্ড কোস্টে শেষ হয়েছে কমনওয়েলথ গেমস। বাংলাদেশ এই গেমসে ৬ ডিসিপ্লিনে দল পাঠালেও অংশ নিতে পারেননি দুই বক্সার। বক্সিং কোচের ব্যর্থতায় না খেলেই গোল্ড কোস্ট থেকে ফেরত আসতে হয়েছে বক্সারদের।

আরআই/এমএমআর/বিএ

আপনার মতামত লিখুন :