শীর্ষে থেকেই প্রথম পর্ব শেষ করলো মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:১০ পিএম, ২৬ মে ২০১৮

শতভাগ জয় আর পয়েন্ট টেবিলে এককভাবে শীর্ষে থেকেই প্রিমিয়ার হকি লিগের প্রথমপর্ব শেষ করলো মোহামেডান। শনিবার নিজেদের শেষ ম্যাচে সাদা-কালোরা ৩-০ গোলে বাংলাদেশ স্পোর্টিংকে হারিয়ে টানা ১১তম জয় নিয়ে ঘরে ফিরেছে। তিনটি গোলই করেছেন রাসেল মাহমুদ জিমি। এবারের লিগে এটি জিমির ষষ্ঠ হ্যাটট্রিক।

মওলানা ভাসানী স্টেডিয়ামে ম্যাচে ১০ মিনিটেই মোহামেডানকে এগিয়ে দেন জিমি। ১৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জাতীয় দলের অধিনায়ক। চার মিনিট পরই নিজের ষষ্ঠ হ্যাটট্রিক পূরণ করেন দেশসেরা এ ফরোয়ার্ড। এটি লিগে জিমির ২২ নম্বর গোল। এককভাবে গোলদাতাদের শীর্ষে তিনি।

১১ ম্যাচে ৩৩ পয়েণ্ট নিয়ে সুপার লিগ শুরু করবে মোহামেডান। একটি করে কম ম্যাচ খেলা আবাহনী ও মেরিনার্সের পয়েন্ট ২৭ করে। এ দুই দল লিগের শেষ ম্যাচে মুখোমুখি হবে ২৯ মে। ওই ম্যাচে যে দল জিতবে তারা ভালোভাবেই টিকে থাকবে শিরোপা লড়াইয়ে। আর হারলে শিরোপার আশা ছেড়েই দিতে হবে এক প্রকার।

দিনের অন্য ম্যাচে লক্ষিন্দরের জোড়া গোলে অ্যাজাক্স ৫-৩ গোলে জিতেছে সাধারণ বীমার বিপক্ষে। অ্যাজাক্সের অন্য গোল তিনটি করেন ইমতিয়াজ, গুরপ্রিত সিং ও হ্যান্সরাজ। সাধারণ বীমার গোল করেছেন যগা সিং, ফয়সাল ও জাহিদ বিন তালিব।

আরআই/আইএইচএস/আরআইপি

আপনার মতামত লিখুন :