‘রিয়াল মাদ্রিদের বর্তমান ও ভবিষ্যৎ ভিনিসিয়াস’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ১৫ আগস্ট ২০১৮

চলতি মৌসুমে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের অন্যতম সেরা একটি সংযোজন ব্রাজিলিয়ান ‘বিস্ময় বালক’ ভিনিসিয়াস জুনিয়র। ৩৮.৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ২০১৮-১৯ মৌসুমেই দলের সাথে যোগ দিয়েছেন ভিনিসিয়াস। তার প্রতি রিয়ালের প্রত্যাশা অনেক বেশি।

ভিনিসিয়াসের যে প্রতিভার ছাপ দেখা গিয়েছে ব্রাজিলের ঘরোয়া ফুটবলে সেই ধারাবাহিকতায় রিয়াল মাদ্রিদেও নিজের নাম সোনার হরফে লিখে রাখবেন ১৮ বছর বয়সী এই তরুণ, এমনটাই প্রত্যাশা সকলের। রিয়ালে ভিনিসিয়াসের স্বদেশী মার্সেলো ভিয়েরার মতে ক্লাবের বর্তমান এবং ভবিষ্যতের দায়িত্ব এখন ব্রাজিলের ‘বিস্ময়’ বালকের কাঁধেই।

বুধবার রাতে উয়েফা সুপার কাপের ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচে মাঠে নামার সম্ভাবনা রয়েছে ভিনিসিয়াসের। ম্যাচের আগের দিন ক্লাবে ভিনিসিয়াসের দায়িত্ব বা কাজ নিয়ে কথা বলেন মার্সেলো।

তিনি বলেন, ‘ভিনিয়াস এখন আমাদের দলে আছে, সে-ই আমাদের বর্তমান। আমি যখন ক্লাবে আসি তখন আমার বয় ১৮, সার্জিওর (রামোস) বয়স ছিল ১৯। ভিনিসিয়াসও তরুণ ছেলে। আমরা তাকে সবসময় সাহায্য করতে চাই, রিয়ালে তার কাজ সহজ করতে চাই। রিয়াল মাদ্রিদের বর্তমান ও ভবিষ্যত সে।’

এসময় তিনি আরও বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি খুবই খুশি হয়েছি যে রিয়ালে আরেকজন ব্রাজিলিয়ান এসে যোগ দিল। দলের সবাই তাকে স্বাগত জানিয়েছে। সত্যি বললে এখনো তাকে বাচ্চা মনে হয়। তবে তার সামনে দারুণ সময় অপেক্ষা করছে।’

এসএএস/পিআর