প্রিমিয়ার দাবায় সাইফ স্পোর্টিং ক্লাবের জয়

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৮

এস এ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন দাবা লিগের দ্বিতীয় রাউন্ডের খেলায় সাইফ স্পোর্টিং ক্লাব ৪-০ পয়েন্টে তিতাস ক্লাবকে পরাজিত করে। শুক্রবার জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ার অডিটোরিয়াম লাউঞ্জে অনুষ্ঠিত দ্বিতীয় রাউন্ডে সাইফ স্পোর্টিং ক্লাবের বেলারুশের গ্র্যান্ডমাস্টার কোভালেভ ভ্লাদিস্লাভ, আজারবাইজানের গ্র্যান্ডমাস্টার এলতাজ সাফারলি, গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব জিতেছেন।

বাংলাদেশ নৌবাহিনী ২.৫-১.৫ পয়েন্টে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্পোর্টস ক্লাবকে পরাজিত করে। বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন সাগর ও আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল জিতেছেন। ফায়ার সার্ভিসের হাসান ঈমাম নৌবাহিনীর ক্যান্ডিডেট মাস্টার এস এম স্মরণকে পরাজিত করেন।

দ্বিতীয় রাউন্ড শেষে সাইফ স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ নৌবাহিনী পূর্ণ ৪ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে শীর্ষে রয়েছেন। গোল্ডেন স্পোর্টিং ক্লাব ৩-১ পয়েন্টে শেখ রাসেল চেস ক্লাবকে পরাজিত করে।

সোনারগাঁও চেস ক্লাব ৪-০ পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে পরাজিত করে। ইসফট এরিনা চেস ক্লাব ৩-১ পয়েন্টে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবকে পরাজিত করে।

আরআই/আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :