প্রিমিয়ার দাবার শীর্ষে নৌবাহিনী

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

এসএ গ্রুপ প্রিমিয়ার দাবা লিগে এককভাবে শীর্ষে বাংলাদেশ নৌবাহিনী। শনিবার জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের সভাকক্ষে তৃতীয় রাউন্ডে নৌবাহিনী ২.৫-১.৫ পয়েন্টে সোনারগাঁও চেস ক্লাবকে পরাজিত করে ৬ পয়েন্ট নিয়ে উঠেছে সবার উপরে।

তৃতীয় রাউন্ডে বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল সোনারগাঁওয়ের ভারতীয় আন্তর্জাতিক মাস্টার সায়ন্তন দাসকে পরাজিত করেন এবং ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম সোনারগাঁও চেসের ফিদে মাস্টার ইউনুস হাসানের বিরুদ্ধে ওয়াকওভার পেয়েছেন।

সোনারগাঁওয়ের ভারতীয় গ্র্যান্ড মাস্টার দীপ্তায়ন ঘোষ নৌবাহিনীর ফিদে মাস্টার সেখ নাসির আহমেদকে পরাজিত করেন এবং সোনারগাঁওয়ের ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেক নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিনের সাথে ড্র করেন।

গোল্ডেন স্পোর্টিং ক্লাব ৩-১ পয়েন্টে একসেস চেস ক্লাবকে, ইসফট এরিনা চেস ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্পোর্টস ক্লাবকে, শেখ রাসেল চেস ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে এবং তিতাস ক্লাব ৩-১ পয়েন্টে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবকে পরাজিত করে। গোল্ডেন স্পোর্টিং ক্লাব ৩ খেলায় ৫ এবং সাইফ স্পোর্টিং ক্লাব ২ খেলায় পূর্ণ ৪ পয়েন্ট পেয়েছে।

আরআই/এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :