হাঙ্গেরিতে ওয়ার্ল্ড টিটি : ভিসা পাননি দুই পুরুষ খেলোয়াড়

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৮ এপ্রিল ২০১৯

চার খেলোয়াড় ও চার কর্মকর্তার হাঙ্গেরি যাওয়ার কথা ছিল ওয়ার্ল্ড টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে অংশ নিতে। কিন্তু শুক্রবার সন্ধ্যায় দুই পুরুষ খেলোয়াড় জাবেদ আহমেদ ও ইমরান হোসাইনকে রেখেই বাকিরা উড়াল দিচ্ছেন হাঙ্গেরির উদ্দেশ্যে। কারণ, ভিসা পাননি ওই দুই পুরুষ খেলোয়াড়।

বৃহস্পতিবার বিকেলে ঢাকাস্থ জার্মানি দূতাবাস ৮ জনের মধ্যে ৬ জনের ভিসা দিয়েছে। ভিসা ছাড়া পাসপোর্ট ফেরত দিয়েছে জাবেদ ও ইমরানের। চার কর্মকর্তার সঙ্গে এখন ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে যাচ্ছেন দুই নারী খেলোয়াড় সোনাম সুলতানা সোমা ও মৌমিতা আলম রুমী। আগামী ২১ থেকে ২৯ এপ্রিল হাঙ্গেরির বুদাপেস্টে অনুষ্ঠিত হবে ওয়ার্ল্ড টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ।

দলনেতা হিসেবে যাচ্ছেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, এজিএম ডেলিগেট হিসেবে সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সহসভাপতি খন্দকার হাসান মুনীর। টিম ম্যানেজার হিসেবে যাচ্ছেন ফেডারেশনের সহসভাপতি মাসুদুর রহমান। কোচ ফেডারেশনের সদস্য আমিনুল হক।

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম বলেছেন, ‘জাবেদ ও ইমরানকে ৩ বার দূতাবাস ডেকেছিল। আমরা সব ধরনের প্রমাণাদিই জমা দিয়েছিলাম; কিন্তু কেন যে তারা দুই পুরুষ খেলোয়াড়ের ভিসা দিলো না বুঝতে পারলাম না। তবে আমরা চেষ্টা অব্যাহত রাখছি। আশা ছাড়িনি। ওদের ভিসা হলে পরে দলের সঙ্গে যোগ দেবে।’

আরআই/আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :