ইন্টারনেট উইক উৎসবে আসছেন টাইগাররা


প্রকাশিত: ০৫:১৯ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫
ইন্টারনেট উইক উৎসবে আসছেন টাইগাররা

দেশে ইন্টারনেট প্রযুক্তির ব্যবহার বাড়াতে এবং দেশীয় ইন্টারনেট পণ্য ও সেবার মান প্রসারের লক্ষ্যে শনিবার থেকে শুরু হয়েছে ইন্টারনেট উইক। আর এই ইন্টারনেট উইককে আরও বর্ণিল করতে আজ রোববার উৎসবের মূল অনুষ্ঠানস্থলে প্রধান আর্কষণ হিসেবে উপস্থিত থাকবেন মাশরাফি-মুশফিক-সাকিবরা।

রোববার রাত ৮টায় ঢাকায় বনানী সোসাইটি মাঠে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা উপস্থিত হয়ে ইন্টারনেট উইকে অংশ নেবেন বলে জানিয়েছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ। এছাড়া আরও উপস্থিত থাকবেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), গ্রামীণফোন এবং আইসিটি বিভাগ শনিবার থেকে শুরু হওয়া এই উৎসবের আয়োজন করেছে। আগামী ১১ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা, সিলেট ও রাজশাহী নগর ছাড়াও ৪৮৭টি উপজেলায় একযোগে ইন্টারনেট উইক চলবে।

বনানী মাঠে সোমবার পর্যন্ত দুপুর ২টা থেকে রাত ১১টা এবং ঢাকার বাইরে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত আয়োজন উন্মুক্ত থাকবে সবার জন্য। উৎসব উপলক্ষ্যে মূল আয়োজনস্থল বনানী মাঠে প্রতিদিনই থাকছে নানা সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে আজ অংশ নেবে জনপ্রিয় ব্যান্ড দল এলআরবি।

এমআর/আরআইপি