সিনিয়র সাংবাদিক অজয় বড়ুয়ার বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২১ জুলাই ২০১৯

প্রায় দুই সপ্তাহ লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বাংলাদেশ সময় গত ১২ জুলাই (শুক্রবার) সকাল সোয়া ৯টার দিকে পরলোকগমন করেছেন দীর্ঘ প্রায় পাঁচ দশক ধরে ক্রীড়া সাংবাদিকতায় যুক্ত থাকা সিনিয়র সাংবাদিক অজয় বড়ুয়া।

সেখানে আনুষ্ঠানিকতা শেষে আজ (রোববার) তার মরদেহ আনা হয়েছে ঢাকায়। বেলা ১১টা ২০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে অজয় বড়ুয়ার মরদেহ বহনকারী বিমান।

পরে তাকে নেয়া হয় তার দীর্ঘ পাঁচ দশকের কর্মস্থল দৈনিক সংবাদের কার্যালয়ে। সেখান থেকে জাতীয় প্রেসক্লাব হয়ে দুপুর ৩টার দিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আনা হয় প্রয়াত অজয় বড়ুয়ার মরদেহ। সেখানে দেশের ক্রীড়াঙ্গনের বিশিষ্টজনের তার বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক ও মুক্তিযোদ্ধা অজয় বড়ুয়া ১৯৭৪ সাল থেকে তিনি দৈনিক সংবাদে ক্রীড়া সাংবাদিক হিসেবে কাজ করেছেন। প্রায় পাচ দশক ক্রীড়া সাংবাদিকতার সাথে যুক্ত ছিলেন তিনি।

ক্রীড়া সাংবাদিকতার আগে তিনি ক্রীড়াবিদ ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে খেলাধুলায় অবদান রাখায় সম্মাননা সূচক ব্লু পেয়েছেন। জগন্নাথ হলের ক্রীড়া সম্পাদকও ছিলেন। ঐতিহ্যবাহী আবাহনী ক্লাবের শুরুর দিকে ফুটবল দলের সদস্য ছিলেন।

এআরবি/এসএএস/পিআর

আপনার মতামত লিখুন :