হারের ব্যবধান কমিয়েছে নারী হকি দল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৪৯ পিএম, ২৩ আগস্ট ২০১৯

শক্তিশালী ভারত জাতীয় হকি একাডেমির মেয়েদের বিরুদ্ধে ৬ ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে হারের ব্যবধান কমাতে পেরেছে বাংলাদেশের মেয়েরা। শুক্রবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ দল হেরেছে ৩-০ গোলে। প্রথম দুই ম্যাচে হারের ব্যবধান ছিল ৬-০ গোলের। এ জয়ে ভারতের মেয়েরা ৬ ম্যাচ সিরিজে ৩-০ ব্যবধানে এগিয়ে গেল।

প্রথম দুই ম্যাচের তুলনায় তৃতীয় ম্যাচে ভালো গুছিয়ে খেলেছে স্বাগতিক দলের মেয়েরা। বাংলাদেশ প্রথমার্ধে পিছিয়ে পড়ে ২-০ গোলে। তৃতীয় কোয়ার্টারে হজম করে তৃতীয় ও শেষ গোল। চতুর্থ কোয়ার্টারে রক্ষণের দৃঢ়তায় আর গোল খায়নি বাংলাদেশের তরুণীরা।

এদিকে খেলা শুরুর আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তাদের স্মারক উপহার দিয়ে বরণ করে নেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমান বাহনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত।

এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মোহাম্মদ জাফর উদ্দীন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী, গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের সিনিয়র কনসালটেন্ট এ এস এ মুইজ ও ওয়ালটনের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন।

আরআই/এমএমজেড/এএইচ/

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]