যুব ফুটবলেও হতশ্রী মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯

সিনিয়রদের মতো মোহামেডান স্পোর্টিং ক্লাবের যুব দলেরও ফুটবল মাঠে রীতিমতো হতশ্রী অবস্থা। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো নিয়ে যে যুব (অনূর্ধ্ব-১৮) টুর্নামেন্ট হচ্ছে সেখান থেকে দুই ম্যাচে ৯ গোল খেয়ে বিদায় নিয়েছে সাদাকালোদের যুব দল।

প্রথম ম্যাচে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের যুব দলের কাছে ৪-০ গোলে হারার পর আজ (বুধবার) দ্বিতীয় ম্যাচে রানার্সআপ আবাহনীর কাছে তারা হেরেছে ৫-১ গোলের ব্যবধানে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ ম্যাচে মোহামেডানের জন্য ছিল টিকে থাকার লড়াই। বসুন্ধরা কিংসের কাছে ৪-০ গোলে হারার পর টুর্নামেন্টের নকআউট পর্বে উঠতে এ ম্যাচে জয়ের বিকল্প ছিল না সাদাকালোদের সামনে; কিন্তু কিসের জয়? উল্টো ৫-১ গোলে হেরে মাঠ ছেড়েছে এমিলি-মিঠুনদের উত্তরসূরীরা।

বড় জয়ে আবাহনীর নিশ্চিত হয়েছে কোয়ার্টার ফাইনাল। তাদের গ্রুপ সঙ্গী বসুন্ধরা কিংস। যুব ফুটবলের প্রথম দুই আসরের চ্যাম্পিয়ন মোহামেডান বিদায় নিলো গ্রুপ পর্ব থেকেই।

প্রিমিয়ার লিগের ফিরতি ম্যাচে মোহামেডানের কাছে ৪-০ গোলে হেরেছিল আবাহনী। ছোটরা হয়তো সেই হারের প্রতিশোধ নিলো বঙ্গবন্ধু স্টেডিয়ামে। চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানের বিরুদ্ধে আবাহনীর বড় জয়ে হ্যাটট্রিক করেছেন ইকবাল। অন্য দুই গোল করেছেন রাকিব আর সাকিব। মোহামেডানের একমাত্র গোলদাতা ইমরান।

আরআই/আইএইচএস/এমএস