বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু বৃহস্পতিবার

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ০৯ অক্টোবর ২০১৯

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) আয়োজিত মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল ২০১৯ বৃহস্পতিবার শুরু হচ্ছে। এবার ৯ ডিসিপ্লিনের ১৭টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে। সব খেলাই হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সে।

এবার দু’টি নতুন ডিসিপ্লিন যুক্ত হয়েছে এই আয়োজনে। সেগুলো হলো- ম্যারাথন এবং বিএসপিএ সদস্যদের সন্তানদের সাঁতার। অন্যান্য ডিসিপ্লিনগুলো হলো- ক্যারম (একক, দ্বৈত), টেবিল টেনিস (একক এবং দ্বৈত), ব্যাডমিন্টন (একক এবং দ্বৈত), দাবা, সাঁতার, শট পুট, শ্যূটিং এবং আরচ্যারি।

৯ ডিসিপ্লিনের রেটিং পয়েন্টের ভিত্তিতে কার্নিভালের সেরা ক্রীড়াবিদকে আব্দুল মান্নান লাডু ট্রফির (বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার ২০১৯) জন্য মনোনীত করা হবে।

এছাড়া সেরা দু’জন রানার্স-আপও পাবেন স্বীকৃতি। বৃহস্পতিবার সকাল ১১টায় পল্টনস্থ আইভি রহমান সুইমিং পুলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

স্পোর্টস কার্নিভাল উপলক্ষ্যে আজ (বৃহস্পতিবার) এ উপলক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবার বিন আনোয়ার ডন, বিএসপিএ’র সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ, সহসভাপতি পরাগ আরমান, ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহিদুল আলম এবং সদস্য সচিব মো. মজিবুর রহমান।

আরআই/আইএইচএস/পিআর