দুপুরে নাগপুরের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন মুমিনুলসহ চারজন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ০৮ নভেম্বর ২০১৯

টি-টোয়েন্টি সিরিজ প্রায় শেষের পথে। মাত্র একটি ম্যাচ বাকি। রোববারের ওই ম্যাচটি শেষ হলেই শুরু হয়ে যাবে টেস্ট সিরিজের প্রস্তুতি। পুরো টেস্ট স্কোয়াডের সদস্যরা একসঙ্গে সেই প্রস্তুতি শুরু করবে। 

মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদসহ কয়েজন খেলোয়াড় আছেন; যারা টি-টোয়েন্টির পর টেস্টেও খেলবেন। তাদের আপাতত টেস্ট নিয়ে প্রস্তুতি নেয়ার উপায় নেই। সব ভাবনা রোববারের ম্যাচ ঘিরে। 

তবে নাগপুরে সেই ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিচ্ছেন টেস্ট দলের ৮ সদস্য। এর মধ্যে টেস্ট স্পেশালিস্ট ও দলীয় অধিনায়ক মুমিনুল হক, ইমরুল কায়েস, সাদমান ইসলাম আর সাইফ হাসান আজ শুক্রবার বেলা ১২টার ফ্লাইটে নাগপুরের উদ্দেশ্যে রাজধানী ছেড়েছেন।

বাকি চারজন-মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী এবং এবাদত হোসেন যাবেন পরের অংশে। তবে আজই ঢাকা ছাড়ার কথা রয়েছে তাদেরও। 

আগামী ১৪ নভেম্বর ইন্দোরের বিধর্বা ক্রিকেট স্টেডিয়ামে হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি। দ্বিতীয় টেস্ট কলকাতার ইডেন গার্ডেনে শুরু ২২ নভেম্বর। 

এদিকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিসিআইয়ের নতুন প্রধান সৌরভ গাঙ্গুলি আগামীকাল ৯ নভেম্বর কলকাতায় সিএবি অফিসে বৈঠক করবেন। বৈঠক শুরুর কথা ভারতীয় সময় বেলা দুইটায়। এটা সৌজন্য সাক্ষাত হিসেবে চিহ্নিত হবে।

পশ্চিমবঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশন অফিসে এই বৈঠকে উপস্থিত থাকবেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজনও। বিসিবির নির্ভরযোগ্য ও দায়িত্বশীল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এআরবি/এমএমআর/এমকেএইচ