সার্ক দাবায় নারী বিভাগে শীর্ষে শারমীন সুলতানা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ০২ ডিসেম্বর ২০১৯

সার্ক দাবা চ্যাম্পিয়নশিপের অষ্টম রাউন্ড শেষে নারী বিভাগে ৭ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে আছেন আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিন। ৬ পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় স্থানে আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও শ্রীলংকার দারামপ্রিয়া দেবনেথমি।

সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে মহিলা ফিদে মাস্টার নাজরানা খান তৃতীয় স্থানে ও পাঁচ পয়েন্ট করে মহিলা ফিদে মাস্টার জাকিয়া সুলতানা ও মহিলা ক্যান্ডিডেট মাস্টার সামিহা শারমীন সিম্মী নিয়ে যুগ্মভাবে চতুর্থ স্থানে রয়েছেন।

ওপেন বিভাগের অষ্টম রাউন্ড শেষে ভারতের আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ নুবাইরশাহ শেখ ৭ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে রয়েছেন। সাড়ে ৬ পয়েন্ট নিয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান দ্বিতীয় স্থানে রয়েছেন।

৬ পয়েন্ট করে নিয়ে তৃতীয় স্থানে গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাস, ভারতের আন্তর্জাতিক মাস্টার প্রান্তিক রায় ও সংকলন ভারতী।

নারী বিভাগের অষ্টম রাউন্ডে আন্তর্জাতিক মাস্টার শিরিন মহিলা ফিদে মাস্টার জাকিয়ার সাথে ড্র করেন। ফিদে মহিলা মাস্টার নাজরানা দাহামপ্রিয়াকে, আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ক্যান্ডিডেট মাস্টার জান্নাতুল ফেরদৌসকে, মহিলা ক্যান্ডিডেট মাস্টার সিম্মী কিশোয়ারা সাজরীন ইভানাকে পরাজিত করেন।

আরআই/এমএমআর/এমকেএইচ