রাতেই ফিরে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:২৫ এএম, ০৯ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে পারফরম করার পর আজ (সোমবার) রাতেই দেশে ফিরে যাচ্ছেন দুই বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। যেহেতু চাটার্ড ফ্লাইটে ফিরবেন, তাই তাদের উড়াল দেয়ার সময় নির্দিষ্ট নেই।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণের উদ্দেশ্যে রোববার সকাল ৯টায় এসে পৌঁছেছিলেন রাজধানী ঢাকায়, রাত ৯টার আশপাশে গিয়ে হাজির হয়েছেন মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। মঞ্চে ওঠার আগে দেখা সাক্ষাৎ ও কুশলবিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে

পরে মঞ্চে উঠে দুজনের একক পারফরম্যান্স ১০ মিনিট করে এবং দ্বৈত নৃত্য ছিল আরও ১০ মিনিট- পারফরম্যান্সের জন্য মঞ্চে এই ৩০ মিনিট ছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সঙ্গে ছিল নিজেদের অনুভূতি প্রকাশের জন্য আরও ১৫-১৬ মিনিট সময়। এ স্বল্প সময়ের মধ্যেই দুজন মিলে মন জয় করেছেন উপস্থিত দর্শকদের।

পূর্বনির্ধারিত সূচিতে ৯টা ৪০ মিনিটে মঞ্চে ওঠার কথা ছিল ক্যাটরিনার। তবে ১৫ মিনিট বিলম্বে তিনি মঞ্চে ওঠেন ৯টা ৫৫ মিনিটে। সিংহাসনে চড়ে মঞ্চে উঠে বেশ কয়েকটি গানে দলগত নৃত্য পরিবেশন করেন ক্যাটরিনা।

তিনি নেমে যাওয়ার পর উপস্থিত দর্শকদের উন্মাতাল করে মঞ্চে ওঠেন ‘ভাইজান’ খ্যাত সালমান খান। ক্যাটরিনার মতো তিনিও প্রায় ১০ মিনিট দলবল নিয়ে নৃত্য পরিবেশন করেন। যেখানে ছিল মুক্তি পাওয়ার অপেক্ষায় থাকা ‘দাবাং ৩’ সিনেমার গানও।

উদ্বোধনী অনুষ্ঠানের পর্দা নামে সালমান ও ক্যাটরিনার দ্বৈত নৃত্যের মাধ্যমে। দর্শকদের তুমুল করতালি ও হর্ষধ্বনির মধ্য দিয়েই মঞ্চ মাতান দুজন। তবে দ্বৈত পরিবেশনার আগে সালমান-ক্যাটরিনা শ্রদ্ধাভরে স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। দুজন একসঙ্গে দেন কোটি বাঙালির প্রাণের স্লোগান, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’

একদিনের সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে আসার পর রাত পোহানোর আগেই ভারতে ফিরে যাচ্ছেন তারা। মিরপুর স্টেডিয়াম থেকে তারা প্রথমে যান হোটেলে। সেখান থেকে রাতেই চাটার্ড ফ্লাইটে নিজ দেশে ফিরে যাবেন সালমান ও ক্যাটরিনা।

এআরবি/এসএএস/এমএসএইচ