প্রিমিয়ার দাবায় শীর্ষে পুলিশ-সাইফ-নৌবাহিনী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৯

প্রিমিয়ার ডিভিশন দাবা লিগের তৃতীয় রাউন্ড শেষে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে যৌথভাবে শীর্ষে আছে নবাগত বাংলাদেশ পুলিশ, গতবারের চ্যাম্পিয়ন সাইফ স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ নৌবাহনী।

আজ (সোমবার) জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ার অডিটোরিয়াম লাউঞ্জে তৃতীয় রাউন্ডে বাংলাদেশ পুলিশ ৪-০ পয়েন্টে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবকে, সাইফ স্পোর্টিং ক্লাব ৪-০ পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে ও বাংলাদেশ নৌবাহিনী ৩-১ পয়েন্টে বাংলাদেশ বিমানকে পরাজিত করে।

বাংলাদেশ পুলিশ দলের গ্র্যান্ডমাস্টার যোবাভা বাদুর, গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ, মিখাইল মেচডলিশব্যালি ও আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের কৃষ্ণা থাপা, মো. আবিজিদ রহমান, মো. আবু হানিফ ও মো. মতিউর রহমান মামুনকে পরাজিত করেন।

সাইফ স্পোর্টিং ক্লাবের বেলারুশের গ্র্যান্ডমাস্টার কোভালেভ ভ্লাদিশ্লাভ, গ্র্যান্ডমাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব, গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব যথাক্রমে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের সুবেদি রাজান, উতেন, কুশাথা নিকেন ও মিজানুর রহমানকে পরাজিত করেন।

বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ ও ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাস যথাক্রমে বাংলাদেশ বিমানের ফিদে মাস্টার দেবরাজ চ্যাটার্জী ও জাবেদ আল আজদেকে পরাজিত করেন। বাংলাদেশ বিমানের ফিদে মাস্টার মো. তৈয়বুর রহমান ও মো. মাসুম হোসেন যথাক্রমে বাংলাদেশ নৌবাহিনীর দুই আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ও আবু সুফিয়ান শাকিলের সাথে ড্র করেন।

আরআই/এমএমআর/জেআইএম