বিয়ে হয়ে গেল সানিয়ার বোন ও আজহারের ছেলের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩১ এএম, ১৩ ডিসেম্বর ২০১৯

আত্মীয়তার সম্পর্কে বাধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন আর টেনিস সেনসেশন সানিয়া মির্জা। সম্পর্কের সেতু সানিয়া মির্জার বোন আনাম মির্জা আর আজহারউদ্দিনের পুত্র আসাদউদ্দিন- মাস ছয়েক ধরেই সংবাদ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এ খবর।

প্রাথমিকভাবে ছিলো শুধুই গুঞ্জন। মুখ খুলছিলো না দুই পরিবারের কেউই। যখন গুঞ্জনের ডালপালা বিস্তৃত হতে থাকলো চারিদিকে, তখন এর সত্যতা স্বীকার করে নিয়েছিলেন আজহারউদ্দিন। জানিয়েছিলেন ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধবেন আসাদ ও আনাম। কিন্তু ঠিক কবে হবে তাদের বিয়ে- এ ব্যাপারে আনুষ্ঠানিক কিছু জানাননি আজহার বা সানিয়া।

অবশেষে জানা গেলো, এরই মধ্যে সম্পন্ন হয়েছে আসাদউদ্দিন ও আনাম মির্জার শুভ বিবাহ। গত বুধবার নিজ শহর হায়দরাবাদেই বিয়ে করেছেন আসাদ ও আনাম। বেশ ধুমধামের সঙ্গেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগে সোমবার কনের মেহেদিসহ অন্যান্য রীতিও যথাযথ পালন করা হয়েছে।

বর-কনে দুজনই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন নিজেদের বিয়ের খবর। আজহারপুত্র আসাদ লিখেন, ‘অবশেষে জীবনের ভালোবাসাকে বিয়ে করলাম।’ সানিয়ার বোন আনামের পোস্টে লেখা ছিলো, ‘মিস্টার এবং মিসেস।’

এসএএস/এমএস