এবার প্রতিবন্ধীদের ঈদ উপহার দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ২৪ মে ২০২০

করোনাভাইরাসে থেমে গেছে সবকিছু; কিন্তু থেমে নেই যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। লকডাউন হওয়ার পর থেকে তিনি তার জেলা গাজীপুরের বিভিন্ন স্থানে গিয়ে নিজ হাতে অসহায় মানুষকে দিয়েছেন অর্থ ও খাদ্য সামগ্রী।

সরকারি ত্রাণ যাতে সঠিকভাবে প্রকৃত অসহায় মানুষ পায়, তা নিশ্চিত করতে তিনি নিজে সবকিছু তদারকি করেছেন। ব্যক্তিগত উদ্যোগে এবং সরকারি সহায়তা মিলে তিনি গাজীপুরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ মানুষরাও যাতে একটু ঈদ আনন্দ করতে পারে সে জন্য তিনি অসহায় মানুষদের মধ্যে বিতরণ করেছেন ঈদ উপহার। লুঙ্গি, শাড়ীসহ বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছেন।

সমাজের প্রতিবন্ধীরাও চান ঈদে একটু আনন্দ করতে; কিন্তু তাদের কি সে সাধ্য আছে? তাই অসহায় প্রতিবন্ধীদের মুখে একটু হাসি ফোটাতে, তাদের মধ্যে একটু ঈদ আনন্দ দিতে এগিয়ে এসেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। তিনি তার এলাকার প্রতিবন্ধীদের মধ্যে বিতরণ করেছেন ঈদ উপহার।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]