যুব হকি ক্যাম্পের দুই খেলোয়াড়ের করোনা পজিটিভ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ০৯ আগস্ট ২০২০

জাতীয় ফুটবল দলের ক্যাম্পে রিপোর্ট করা ৩০ ফুটবলারের মধ্যে ১৮ জনের করোনা পজিটিভ। আক্রান্তের হার ৬০ শতাংশ। সে তুলনায় অনেক ভালো খবর দিয়েছে অনূর্ধ্ব-২১ হকি ক্যাম্প। ক্যাম্পে ডাকা ২০ জনের মধ্যে রিপোর্ট করেছিলেন ১৬ জন। শনিবার তাদের করোনা পরীক্ষা করা হয়েছে। দুইজনের রেজাল্ট এসেছে পজিটিভ।

বাকি ৪ জন মঙ্গলবার ক্যাম্পে রিপোর্ট করলে তাদেরও করোনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেছেন, ‘বিকেএসপির দুই খেলোয়াড় রাকিবুল হাসান ও ওবায়দুর রহমান জয়ের করোনা পজিটিভ হয়েছে। বাকি ১৪ জন নিয়ে রোববার বাংলাদেশ বিমান বাহিনীর বঙ্গবন্ধু ঘাঁটিতে শুরু হয়েছে। করোনা পজিটিভ দুইজনকে বিমান বাহিনীর ঘাঁটিতেই আইসোলেশনে রাখা হয়েছে।’

স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ হকি ফেডারেশন বিমান বাহিনীর তত্ত্বাবধানে এই ফিটনেস ক্যাম্প শুরু করলো। রোববার বিকেলে ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত।

স্থগিত হওয়া অনূর্ধ্ব-২১ এশিয়া কাপ আগামী বছর ঢাকাতেই হবে। খেলোয়াড়দের ফিটনেস ধরে রাখার জন্য ফেডারেশন সরকারের অনুমতি নিয়ে এই ক্যাম্পের আয়োজন করেছে।

আরআই/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]