ফ্রেঞ্চ ওপেন থেকে সরে গেলেন ওসাকা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০

ইউএস ওপেন শুরুর আগেই চোট আক্রান্ত হয়েছিলেন নাওমি ওসাকা। তারপরও দারুণ খেলে জিতে নেন ক্যারিয়ারের তৃতীয় গ্র্যান্ড স্লাম। তবে চোটটা পিছু ছাড়েনি, এবার ফ্রেঞ্চ ওপেন থেকে নাম সরিয়ে নিলেন জাপানিজ এই টেনিস তারকা।।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বৃহস্পতিবার এই ঘোষণা দিয়েছেন র্যাঙ্কিংয়ের এই তৃতীয় নম্বর তারকা। ২২ বছর বয়সী জাপানের এই খেলোয়াড় বলেছেন, ‘ফ্রেঞ্চ ওপেনে এবার আমি খেলতে পারছি না। আমার হ্যামস্ট্রিংয়ের ব্যথাটা এখনও রয়ে যাওয়ায় ক্লে কোর্টের প্রস্তুতি নেওয়ার জন্য যথেষ্ট সময় পাবো না।’

প্যারিসে আগামী ২৭ সেপ্টেম্বর শুরু হবে ফরাসি ওপেন। প্রাথমিকভাবে গত ২৪ মে শুরু হওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে টুর্নামেন্টটি পিছিয়েছে চার মাস।

প্রসঙ্গত, নিউইয়র্কের ফ্লাশিং মিডোসে গত শনিবার বেলারুশের ভিক্টোরিয়া আজারেঙ্কাকে হারিয়ে ইউএস ওপেনে নিজের দ্বিতীয় ও ক্যারিয়ারের তৃতীয় গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জেতেন ওসাকা। ফাইনালে বাম পায়ে টেপ মুড়ে খেলতে দেখা গিয়েছিল তাকে।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]