জাতীয় নারী থ্রো-বলে আনসারের হ্যাটট্রিক শিরোপা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২২ অক্টোবর ২০২০

চতুর্থ জাতীয় নারী থ্রো-বল চ্যাম্পিয়নশিপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। বৃহস্পতিবার পল্টন ময়দানে অনুষ্ঠিত ফাইনালে আনসার ৩-০ সেটে বাংলাদেশ পুলিশকে হারিয়ে টুর্নামেন্টে তাদের শ্রেষ্ঠত্ব অব্যাহত রেখেছে।

এ নিয়ে টুর্নামেন্টে টানা তৃতীয়বার চ্যাম্পিয়ন হলো আনসারের মেয়েরা। প্রথম আসরে আনসার অংশ নেয়নি। দ্বিতীয় আসর থেকে তারা প্রতিবারই ঘরে ফেরে ট্রফি নিয়ে।

তিন দিনব্যাপী প্রতিযোগিতায় অংশ নিয়েছে ৮টি দল। তৃতীয় আসরের চেয়ে এবার দল কমেছে করোনাভাইরাসের কারণে। ৮ দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিয়েছিল।

গ্রুপপর্বে বাংলাদেশ আনসার হারিয়েছে কুমিল্লা, মিরপুর থ্রো-বল একাডেমি ও রাজশাহীকে। ফাইনালে ওঠার লড়াইয়ে তারা হারিয়েছে খুলনাকে।

ফাইনাল ছিল বেস্ট গেমের। প্রথম তিন গেম বাংলাদেশ আনসার জিতে নিয়েছে ২৫-১৫, ২৫-১২ ও ২৫-১০ পয়েন্টে। প্রথম তিন গেম জেতায় শেষ দুই গেম আর খেলতে হয়নি।

আনসার দল : ঝর্ণা আক্তার, সোহেলী আক্তার, পূজা দাস, উর্মি আক্তার, লাকি খাতুন, সারাবান তহুরা, দুলালী হালদার, মারসেংদা, টুকটুকি আক্তার ও মিম্মি আক্তার।

আরআই/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]