খেলতে খেলতে মারা গেলেন ক্রীড়া সাংবাদিক মোস্তাক

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ২৭ অক্টোবর ২০২০

বয়স ৫৫ বছর। তারপরও খেলাধুলা পাগল ছিলেন সিনিয়র ক্রীড়া সাংবাদিক মোস্তাক আহমেদ খান। বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসেসিয়েশনের (বিএসপিএ) সদস্য মোস্তাক এ বয়সেও সংস্থার আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতায় নিয়মিত অংশ নিতেন। বিশেষ করে ব্যাডমিন্টনে তিনি ছিলেন সংস্থাসেরা। গত বছর বিএসপিএ স্পোর্টস কার্নিভালে ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ছিলেন তিনি।

এবার শিরোপা ধরে রাখার মিশনে তিনি মারা গেলেন খেলতে খেলতেই। মঙ্গলবার দুপুর পৌনে ৩ টার দিকে পল্টনের শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বিএসপিএ স্পোর্টস কার্নিভালের উদ্বোধনী দিনে ব্যাডমিন্টন দ্বৈতের সেমিফাইনাল চলাকালীন হার্ট অ্যাটাক করেন তিনি। দ্রুত স্থানীয় একটি হাসপাতলে নেয়া হলে কর্তব্য চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

প্রবীণ সাংবাদিক বিএসপিএ সদস্য মোস্তাক আহমেদের মৃত্যু

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন তিনি। তার মৃত্যুতে বিএসপিএ গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছে।

ক্রীড়া অন্তঃপ্রাণ মোস্তাক আহমেদের মৃত্যুতে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন তাদের স্পোর্টস কার্নিভাল স্থগিত করেছে।

মৃত্যুর আগ পর্যন্ত তিনি স্পোর্টস অনলাইন পোর্টাল বিডি স্পোর্ট২৪ এ কাজ করেছেন। এর আগে দৈনিক নয়া দিগন্ত, অনলাইন নিউজ পোর্টাল বাংলা রিপোর্টে কাজ করেছেন মোস্তাক আহমেদ খান।

তার মৃত্যুতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন, বাংলাদেশ ক্রীড়া সংবাদিক সংস্থা শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

আরআই/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]