বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ফেব্রুয়ারিতে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০১ পিএম, ২২ নভেম্বর ২০২০

করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের নতুন তারিখ নির্ধারণ করেছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। রোববার বিওএ'র নির্বাহী কমিটির সভায় গেমসের নতুন সময় নির্ধারণ করা হয়েছে আগামী বছর ফেব্রুয়ারি। গত এপ্রিলে হওয়ার কথা ছিল মুজিববর্ষ উপলক্ষে এই গেমস।

বিওএ সভাপতি জেনারেল আজিজ আহমেদের সভাপতিত্বে কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত সভায় করোনা পরিস্থিতি বিবেচনা করে গেমস সীমিত আকারে হবে কম ক্রীড়াবিদদের নিয়ে।

সভায় আরো কয়েকটি সিদ্ধান্ত হয়েছে। এর মধ্যে আগামী বছর ২ থেকে ১০ এপ্রিল চীনের সানিয়া সিটিতে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ এশিয়ান বিচ গেমসে অ্যাথলেটিক ডিসিপ্লিন হতে ২ জন খেলোয়াড় প্রেরণ, ২১ থেকে ৩০ মে থাইল্যান্ডের ব্যাংকক ও পাতায়ায় অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ এশিয়ান ইনডোর অ্যান্ড মার্শাল আর্টস গেমসে দাবা, শর্টকোর্স সুইমিং ২৫ মিটার, তায়কোয়ানদো, কারাতে, ইনডোর রোইং এবং বাস্কেটবল ৩ বাই ৩, ট্রেডিশন রেসলিংয়ে অংশগ্রহণ।

আরআই/আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]