পুলিশের ফাইনাল বর্জন, চ্যাম্পিয়ন আনসার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ১৪ জানুয়ারি ২০২১

মুজিবশতবর্ষ উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন আয়োজিত এক্সিম ব্যাংক ৩০তম জাতীয় (পুরুষ) হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। তবে ফাইনাল শেষ হয়নি রেফারির একটি সিদ্ধান্তকে কেন্দ্র বিতর্ক তৈরি হওয়ার কারণে।

৪১ মিনিটে রেফারির একটি সিদ্ধান্তের প্রতিবাদ করে মাঠ ত্যাগ করে পুলিশ হ্যান্ডবল ক্লাব। তখন ম্যাচের স্কোর ছিল ২২-২২। ১৫ মিনিট অপেক্ষা করার পরও পুলিশ হ্যান্ডবল ক্লাব মাঠে না নামায় আনসারকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন রেফারি।

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এক্সিম ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, হেড করপোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশন সঞ্জীব চ্যাটার্জী।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রবিউল সেরা খেলোয়াড় এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার ইমু সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন। স্থান নির্ধারণী খেলায় চাঁপাইনবাবগঞ্জ ৩৫-৩৩ গোলে কুষ্টিয়াকে হারিয়ে তৃতীয় হয়েছে। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-১৩ গোলে এগিয়ে ছিল।

আরআই/আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]